খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা
  ৭ ব্যক্তিকে জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী

চৌগাছায় বিদেশি পিস্তলসহ যুবক আটক

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের চৌগাছায় একটি বিদেশি পিস্তলসহ আবুল হাসেম মোল্লা (৩০) নামে এক যুবককে আটক করেছে র‌্যাব-৬ এর সিপিসি-১ সাতক্ষীরা ক্যাম্পের সদস্যরা। আবুল হাসেম জেলার মণিরামপুর উপজেলার মাছনা খানপুর গ্রামের এজাহার আলী মোল্লার ছেলে।

শনিবার (১৬ জুলাই) বিকেলে উপজেলার সলুয়া-কায়েমকোলা সড়কের সলুয়া উত্তরপাড়া জাহাঙ্গীরের চায়ের দোকানের সামনে থেকে তাকে আটক করে। পরে রাতে অস্ত্র আইনে মামলা দিয়ে তাকে চৌগাছা থানায় সোপর্দ করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ এর সাতক্ষীরা (সিপিসি-১) ক্যাম্পের সদস্যরা অভিযান চালিয়ে চৌগাছা উপজেলার সলুয়া বাজার থেকে কায়েমকোলা সড়কের সলুয়া উত্তরপাড়া নামকস্থানে জাহাঙ্গীরের চায়ের দোকানের সামনে থেকে আবুল হাসেম মোল্লাকে আটক করে। এ সময় তার কাছ থেকে একটি ম্যাগাজিন ও গুলিবিহীন বিদেশি পিস্তল জব্দ করা হয়। পরে তাকে নিজেদের ক্যাম্পে নিয়ে জিজ্ঞাসাবাদ শেষে গভীররাতে চৌগাছা থানায় অস্ত্র আইনে মামলা দিয়ে সোপর্দ করেন র‌্যাব সদস্যরা। রবিবার তাকে চৌগাছা থানা পুলিশ যশোর আদালতে সোপর্দ করেন।

বিষয়টি নিশ্চিত করে চৌগাছা থানার ওসি সাইফুল ইসলাম সবুজ বলেন, র‌্যাব সদস্যরা তাকে রাতে পিস্তলসহ থানায় সোপর্দ করেন। এ ঘটনায় অস্ত্র আইনে মামলা হয়েছে। সেই মামলায় গ্রেপ্তার দেখিয়ে রবিবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

খুলনা গেজেট / আ হ আ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!