খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২
  সাতক্ষীরার তালায় ধানের ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত আরও ১১ জন

চৌগাছায় আ’লীগ সম্পাদক বিনা প্রতিদ্বন্দ্বিতায় ফের চেয়ারম্যান হচ্ছেন

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরের চৌগাছা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরী বিনা প্রতিদ্বন্দ্বিতায় ফের ফুলসারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন। রবিবার (১৭ অক্টোবর) চৌগাছা উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদের নির্বাচনে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ দিন ছিল। এদিন ফুলসারা ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে একমাত্র প্রার্থী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মেহেদী মাসুদ চৌধুরী তার মনোনয়নপত্র জমা দেন। চেয়ারম্যান পদে ইউনিয়নে আর কোনো প্রার্থী মনোনয়নপত্র জমা না দেয়ায় তিনি বেসরকারিভাবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হচ্ছেন। মেহেদী মাসুদ চৌধুরী এ নিয়ে দ্বিতীয়বারের মত ফুলসারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হতে যাচ্ছেন।

এ বিষয়ে উপজেলা নির্বাচন অফিসার ও ফুলসারা, সিংহঝুলী এবং চৌগাছা সদর ইউনিয়নের রিটার্নিং অফিসার সেলিম রেজা জানান, ফুলসারা ইউনিয়নে মেহেদী মাসুদ চৌধুরী একজন চেয়ারম্যান প্রার্থী তার মনোনয়নপত্র জমা দিয়েছেন। এখন আনুষ্ঠানিকতা শেষে তাকে নির্বাচিত ঘোষণা দেয়া হবে।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বর্তমান চেয়ারম্যান মেহেদী মাসুদ চৌধুরী বলেন, আমি ইউনিয়নবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। তারা আমার প্রতি যে সম্মান দেখিয়েছেন তা সবসময় মনে রাখবো। আগামী দিনেও ইউনিয়নসহ উপজেলাবাসীর সুখে দুখে পাশে থাকার আশাবাদ ব্যক্ত করেন তিনি।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!