খুলনা, বাংলাদেশ | ৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৭ মে, ২০২৪

Breaking News

  কক্সবাজার সদর উপজেলায় খাল থেকে দুই জেলের মরদেহ উদ্ধার
  রাজধানীর বাসাবোতে ১১ তলা থেকে পড়ে দুই শ্রমিকের মৃত্যু, আশঙ্কাজনক ১
  কুমিল্লার চৌদ্দগ্রামে যাত্রীবাহী বাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে নিহত ৫, আহত ১৫

চুয়াডাঙ্গার ব্যাংক ডাকাতির হোতা চৌগাছায় আটক, টাকা উদ্ধার

জাহিদ আহমেদ লিটন, যশোর

যশোরের চৌগাছা থেকে চুয়াডাঙ্গার জীবননগরে ব্যাংক ডাকাতির অন্যতম হোতা রাসেলকে (৩০) আটক করেছে পুলিশ। চুয়াডাঙ্গার ডিবি পুলিশ এবং চৌগাছা ও মহেশপুর থানা পুলিশের যৌথ অভিযানে মঙ্গলবার চৌগাছার বুন্দলিতলা গ্রাম থেকে তাকে আটক করা হয়। এসময় আটক স্থান থেকে ডাকাতির ২ লাখ ৯০ হাজার টাকাও উদ্ধার করে পুলিশ। আটক রাসেল ঝিনাইদহ জেলার কোটচাঁদপুর উপজেলার ঘিঘাটি গ্রামের বাসিন্দা। পুলিশ তার আশ্রয়দাতা রহমত আলীকেও অটক করেছে।

চৌগাছা থানার এসআই বজলুর রহমান জানান, রাসেলের মোবাইল ফোন ট্রাকিং করে তার অবস্থান নিশ্চিত হয়েই বন্দুলিতলা গ্রামে রাসেলের পূর্বপরিচিত আব্দুস সাত্তারের ছেলে রহমত আলীর বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এসময় রাসেলের দেয়া তথ্যে রহমত আলীর বাড়িতে লুকিয়ে রাখা ২ লাখ ৯০ হাজার টাকাও উদ্ধার করা হয়। অভিযানে চুয়াডাঙ্গা ডিবি পুলিশ এবং চৌগাছা ও মহেশপুর থানার পুলিশ অংশ নেয়।



আশ্রয়দাতা রহমত আলীর স্ত্রী মুর্শিদা বেগম জানান, চারদিন আগে রাসেল আমাদের বাড়িতে আসে। এসে জানায়, সে তার স্ত্রীকে তালাক দেয়ার কারনে তার নামে মামলা হয়েছে। যে কারনে কয়েকদিন লুকিয়ে থাকার জন্য এখানে এসেছে। আমি প্রথমে রাজি না হলে রাসেল বলে দু’একদিন থেকেই চলে যাবো। সোমবার রাতে আমার কাছে ৪০ হাজার টাকা দিয়ে বলে এটা রাখেন, কাল সকালে চলে যাওয়ার সময় নেব। মঙ্গলবার সকালে পুলিশ আসার পরে জানতে পারলাম রাসেল ব্যাংক ডাকাতির আসামি। মুর্শিদা আরো জানান, রাসেল কখন আমাদের চালের ড্রামের মধ্যে ২ লাখ ৫০ হাজার টাকা লুকিয়ে রেখেছিল তা জানি না। চৌগাছা থানার ওসি রিফাত খান রাজিব আটকের সত্যতা নিশ্চিত করেছেন।

উল্লেখ্য, গত ১৫ নভেম্বর চুয়াডাঙ্গার জীবননগরের উথলী সোনালী ব্যাংকের শাখায় ডাকাতি হয়। দিনে-দুপুরে তিনজন ডাকাত হেলমেট পরে ব্যাংকে প্রবেশ করে অস্ত্রের মুখে সকলকে জিম্মি করে প্রায় ৯ লাখ টাকা লুট করে নিয়ে যায়। ওই ঘটনায় অজ্ঞাত তিনজনকে আসামি করে জীবননগর থানায় মামলা হয়।

খুলনা গেজেট / এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!