খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  নরসিংদীতে বজ্রপাতে ৩ জনের মৃত্যু
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২
  সাতক্ষীরার তালায় ধানের ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত আরও ১১ জন

চিতলমারীর দুই ডায়াগনস্টিক সেন্টার সিলগালা, জরিমানা দেড় লাখ টাকা

চিতলমারী প্রতিনিধি

বাগেরহাটের চিতলমারীতে দুইটি ডায়াগনস্টিক সেন্টার সিলগালা করা হয়েছে। এ সময় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ১২ টি প্রতিষ্ঠান থেকে এক লাখ ৩৫ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

রোববার (২৯ মে) সকাল ১১ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত এ অভিযান পরিচালিত হয়।

চিতলমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাইয়েদা ফয়জুন্নেছা এবং সহকারি কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জান্নাতুল আফরোজ স্বর্ণা এ অভিযান পরিচালনা করেন।

এ সময় চিতলমারী থানার পরিদর্শক (ওসি) এ এইচ এম কামরুজ্জামান খান সংগীয় ফোর্স নিয়ে অভিযানে সহযোগিতা করেন।

চিতলমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট সাইয়েদা ফয়জুন্নেছা বলেন, প্রয়োজনীয় কাগজপত্র না থাকায় উপজেলা সদরের ঢাকা ডায়াগনস্টিক সেন্টার ও প্রেমা প্যাথলজি সিলগালা করা হয়েছে। এ সময় ভ্রাম্যমান আদালতের মামলার মাধ্যমে বারিশ ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার, প্রাইম ডায়াগনস্টিক সেন্টারকে ৫ হাজার, সাহাদ ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার, কল্পনা ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার, হাজী এক্সেরে সেন্টারকে ৫ হাজার, হাবিব মেডিকেল সেন্টরকে ২০ হাজার ও প্রেমা প্যাথলজিকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

সহকারি কমিশনার ভূমি ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট জান্নাতুল আফরোজ স্বর্ণা জানান, বৈধ কাগজপত্র না থাকায় চিতলমারী বাজারের মা ক্লিনিক ও ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারকে ২০ হাজার, শান্তি সেবা সদনকে ১৫ হাজার নার্গিস ডায়াগনস্টিক সেন্টারকে ১০ হাজার ও চিতলমারী ক্লিনিককে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!