খুলনা, বাংলাদেশ | ৬ আশ্বিন, ১৪৩১ | ২১ সেপ্টেম্বর, ২০২৪

Breaking News

  খাগড়াছড়িতে দু’পক্ষের সংঘর্ষে নিহত ৩, গুলিবিদ্ধ হয়েছেন ৪ জন
মোট আক্রান্ত ৫৩, সুস্থ ৩৯

চিতলমারীতে ৩ ব্যাংকারসহ আরও ৪ জন করোনা আক্রান্ত

চিতলমারী প্রতিনিধি

বাগেরহাটের চিতলমারীতে নতুন করে ৩ ব্যাংকারসহ আরও ৪ জনের করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।আক্রান্তদের মধ্যে ৩ জন পুরুষ ও একজন নারী রয়েছেন। এ ঘটনায় আক্রান্তদের ৪টি বাড়ি উপজেলা প্রশাসন লকডাউন ঘোষণা করেছে। সেই সাথে আক্রান্তদের হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

এ নিয়ে চিতলমারীতে মোট করোনা আক্রান্তের সংখ্যা এ পর্যন্ত ৫৩ জন। এদের মধ্যে ৩৯ জন সুস্থ্ হয়েছেন।শুক্রবার (২৪ জুলাই) বিকেলে উপজেলা নির্বাহী অফিসার মোঃ মারুফুল আলম এ তথ্য নিশ্চিত করেছেন।

চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ মামুন হাসান জানান, করোনা উপসর্গ দেখা দেয়ায় গত ১৬ জুলাই ২১ জনের নমুনা সংগ্রহ করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হয়।

সেখান থেকে নমুনা পরীক্ষা শেষে ২৩ জুলাই (বৃহস্পতিবার) চিতলমারী সোনালী ব্যাংক কর্মকর্তা কুরমনি গ্রামের জসিম উদ্দিন (৩৬), বেসিক ব্যাংক স্টাফ নালুয়া গ্রামের এরশাদ শেখ (৪৫), শান্তিখালি গ্রামের ফাতেমা আক্তার (২২) ও একই গ্রামের এ্ড. মাসুম শেখ (৩৮) সহ ৪ জনের রিপোর্ট করোনা পজেটিভ আসে। এ ঘটনায় শুক্রবার সকালে আক্রান্তদের ৪টি বাড়ি উপজেলা প্রশাসন লকডাউন ঘোষণা করেছে। সেই সাথে আক্রান্তদের হোম আইসোলেশনে থেকে চিকিৎসা নেয়ার নির্দেশ দেয়া হয়েছে।

প্রসঙ্গত, এ নিয়ে চিতলমারীতে মোট করনা আক্রান্তের সংখ্যা এ পর্যন্ত ৫৩ জন। এদের মধ্যে ৪৩ জন পুরুষ ও ১০ জন নারী। আক্রান্তদের মধ্যে ৩৯ জন সুস্থ্ হয়েছেন।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!