খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  রাজধানীতে মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকে আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট কাজ করছে
  সাতক্ষীরার তালায় ধানের ট্রাক উল্টে ২ শ্রমিক নিহত, আহত আরও ১১ জন
  চট্টগ্রামে লরির ধাক্কায় তরুণ নিহত, চার ঘণ্টা পর পানির নিচে শিশুর সন্ধান

চিতলমারীতে বিএনপি নেতাকর্মীদের উপর হামলা, আহত ১৫

নিজস্ব প্রতিবেদক, বাগেরহাট

বাগেরহাটের চিতলমারীতে বিএনপির বিক্ষোভ সমাবেশ কেন্দ্র করে উত্তপ্ত হয়ে উঠছে উপজেলা সদর।

মঙ্গলবার (৩০ আগস্ট) সকাল থেকে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের রমদা, হকিস্টিকসহ লাঠিসোটা নিয়ে বিভিন্ন সড়কে মহড়া দিতে দেখা গেছে।

বিভিন্ন স্থানে আওয়ামী লীগ সমর্থিতদের হামলায় বিএনপি ও সহযোগী সংগঠনের অন্তত ১৫জন আহত হওয়ার দাবি করেছেন উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক মো. আহসান হাবিব ঠান্ডা।

তিনি বলেন, জ্বালানী তেলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মূল্যের উর্ধ্বগতি, ভোলায় ছাত্রদল সভাপতিসহ দুইজন খুন ও নেতা-কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা ও হামলার প্রতিবাদে মঙ্গলবার (৩০ আগস্ট) সকালে চিতলমারী কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে আমাদের সমাবেশ হওয়ার কথা ছিল। এই সমাবেশ বানচাল করতে দুই-তিনদিন ধরে আওয়ামী লীগের নেতাকর্মীরা আমাদের নেতাকর্মীদের হুমকি-ধামকি ও মারধর করে আসছে।

গতকাল সোমবার (২৯ আগস্ট) রাতেও বিভিন্ন গ্রামে মহড়া দিয়েছে। সমাবেশ বানচাল করতে তারা সকাল থেকে হকস্টিক, রামদাসহ লাঠিসোটা নিয়ে উপজেলা সদরে মহড়া দিচ্ছেন। মঙ্গলবার (৩০ আগস্ট) সকালে সাবেক ছাত্রদল নেতা শফিকুল ইসলাম বাবুকে মারধর ও তার মোটরসাইকেল পুড়িয়ে দিয়েছে যুবলীগের নেতাকর্মীরা।

এছাড়াও শাসক দলের হামলায় কৃষকদল নেতা শেখ মোহাম্মাদ আালী, যুবদল নেতা কামাল বিশ্বাস, বিএনপি নেতা মনিরুল ইসলাম মনিসহ আমাদের ১৫ নেতাকর্মী আহত হয়েছেন। আমরা এই ন্যাক্কার জনক হামলার নিন্দা ও প্রতিবাদ জানাই।

চিতলমারী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. বাবুল হোসেন খান বলেন, বিএনপির কোন নেতাকর্মীর উপরে আওয়ামী লীগের লোকজন কোন হামলা করেনি। বিএনপির সব অভিযোগ মিথ্যা।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ এম কামরুজ্জামান খান বলেন, শুনেছি যুবলীগের মিছিলের মধ্যে প্রবেশ করে মোটরসাইকেল ফেলে চলে গেছে এক ব্যক্তি। এছাড়া তেমন কোন হামলার ঘটনা শুনিনি আমরা।

খুলনা গেজেট/এমএনএস




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!