খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২

চিতলমারীতে টিকা কে‌ন্দ্রে নারীদের উপচেপড়া ভিড়

চিতলমারী প্রতিনিধি

বাগেরহাটের চিতলমারীর ৭টি ইউনিয়নের ৭টি কেন্দ্রের ২১টি বুথে এক যোগে টিকাদান কর্মসূচি শুরু হয়েছে।শনিবার সকালে উপজেলার প্রতিটি ইউনিয়নে করোনা টিকা দেওয়া হয়েছে। সকাল ৯ টা থেকে বিকেল ৩ পর্যন্ত এই টিকাদান কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

২৫ বছর বয়সী যে কেউ জাতীয় পরিচয়পত্র নিয়ে আসলে টিকা গ্রহণ করতে পারবেন বলে জানিয়েছেন উপজেলা স্বাস্থ্য বিভাগ। এ দিন সকাল থেকে বৃষ্টি উপক্ষো করে নানা বয়সী মানুষ কেন্দ্রে টিকা নিতে হাজির হয়েছেন। প্রতিটি কেন্দ্রে নারীদের ছিল উপচে পড়া ভিড়। কাঙ্খিত টিকা সহজে নিতে পেরে খুশি সাধারণ মানুষ।

চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মামুন হাসান বলেন, উপজেলার ৭টি ইউনিয়নের ৭টি কেন্দ্রের ২১টি বুথে টিকাদান শুরু হয়েছে। আমরা প্রতিটি কেন্দ্রে ৬০০ ভ্যাকসিন প্রদান করবো। ইউনিয়ন পর্যায়ে এক দিনের কার্যক্রম পরীক্ষামূলক পরিচালনা করা হচ্ছে। এটি বাস্তবায়নের মাধ্যমে টিকা প্রদানের প্রতিবন্ধকতা আমরা চিহ্নিত করতে পারব। আগামী ১৪ আগস্ট থেকে পুনরায় একাধারে ওয়ার্ড পর্যায়ে টিকাদান কার্যক্রম শুরু হবে।

চিতলমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. লিটন আলী বলেন, প্রতিটি ইউনিয়নের সুবিধাজনক স্থানে আমরা টিকা প্রদানের ব্যবস্থা করেছি। টিকাদান কার্যক্রম পরিচালনার জন্য গ্রাম পুলিশ ও স্বেচ্ছাসেবকের সদস্যরা দায়িত্ব পালন করছে। জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তারা টিকা কেন্দ্র পরিদর্শন করেছেন।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!