খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা
  ৭ ব্যক্তিকে জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী

চিতলমারীতে ইজিবাইক চালকদের মারধরের অভিযোগ

চিতলমারী প্রতিনিধি

বাগেরহাটের চিতলমারী-বাগেরহাট সড়কে ইজিবাইক চলাচলে বাঁধা, চালকদের মারধরের প্রতিবাদ ও হামলাকারীদের বিচারের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। সোমবার (২৭ ডিসেম্বর) দুপুরে চিতলমারী উপজেলা সদরের চৌরাস্তা মোড়ে দুই শতাধিক ইজিবাইক চালক এই মানববন্ধনে অংশ নেয়।

মানববন্ধনে বক্তব্য দেন, ইজিবাইক চালক মোঃ আমিরুল গাজী, মোঃ শওকত আলী, প্রোসঞ্জিত মন্ডল, মোঃ আমিরুল, মাসুদ খন্দোকার, শেখ বাদশা, নুরু শেখ, মোঃ আবু বকর সিদ্দিক প্রমূখ।

ইজিবাইক চালকরা বলেন, আমরা নিরীহ ইজিবাইক চালক। চিতলমারী থেকে বাগেরহাট শহর পর্যন্ত আমরা যাত্রী পরিবহণ করি। কিন্তু যাত্রী নিয়ে বাগেরহাট সদর উপজেলার দেপাড়া পর্যন্ত পৌছালে বাস চালক ও শ্রমিকরা আমাদের যাত্রী নামিয়ে দেয়। আমাদেরকে মারধরও করে তাঁরা। বাগেরহাট সদর উপজেলার দেপাড়া বাজার নামক স্থানে পৌঁছালে স্থানীয় কয়েকজন প্রভাবশালী ব্যাক্তি আমাদের উপর এমন অবিচার করেন। আমরা এই অন্যায়ের বিচার চাই।

চালকরা আরও বলেন, ‘চিতলমারী উপজেলায় প্র্রায় ৩শ ইজিবাইক আছে। বেশিরভাগ ক্ষেত্র্রে এনজিও থেকে কিস্তি নিয়ে ইজিবাইক ক্রয় করা আমাদের। এখন ইজিবাইক না চালাতে পারলে কিস্তি দিব কিভাবে, আর সংসার চালাব কি করে।’ পরিবার নিয়ে শান্তিতে বাঁচতে চিতলমারী-বাগেরহাট সড়কে নিরবিচ্ছন্নভাবে ইজিবাইক চলাচলের ব্যবস্থা করার দাবি জানান তাঁরা।

মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল বের করেন ইজিবাইক চালকরা। চিতলমারী উপজেলা সদরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইয়েদা ফয়জুন্নেসার কাছে লিখিত অভিযোগ দেন ইজিবাইক চালকরা।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!