খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  ৭ ব্যক্তিকে জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী
  নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরায়েলি হামলা, নিহত ১৭

চিতলমারীতে অতর্কিত হামলায় যুবক জখম, গ্রেপ্তার ২

চিতলমারী প্রতিনিধি

বাগেরহাটের চিতলমারীতে জমি নিয়ে বিরোধের জেরে মোঃ হানিফ মল্লিক (৪২) নামে এক যুবক রক্তাক্ত জখম হয়েছেন। এ ঘটনায় রবিবার (১৮ জুলাই) থানায় একটি মামলা দায়ের করা হয়। পুলিশ মামলার দুই আসামীকে গ্রেপ্তার করেছেন। হানিফ মল্লিক উপজেলার সন্তোষপুর ইউনিয়নের উমাজুড়ি গ্রামের সুলতান মল্লিকের ছেলে। গ্রেপ্তারকৃত দুই জনকে আদালতে প্রেরণ করা হয়েছে।

মামলার বিবরণে জানা গেছে, জায়গা নিয়ে হানিফ মল্লিকের দীর্ঘদিন ধরে বংশীয় চাচা ফারুক মল্লিকের সাথে বিরোধ চলে আসছিল। এ বিরোধের জের ধরে শনিবার (১৭ জুলাই) সকাল সাড়ে ১০ টার দিকে ফারুক মল্লিক, লাভলু মল্লিক, টুকু মল্লিক, হাফিজ মল্লিক, রিয়াজুল মল্লিকসহ ৫-৬ জন হানিফ মল্লিকের বাড়িতে এসে অতর্কিত হামলা চালায়। হামলায় হানিফ মল্লিক গুরুতর আহত হয়। স্থানীয়রা আশঙ্কাজনক অবস্থায় হানিফ মল্লিককে উদ্ধার করে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। এ ঘটনায় হানিফ মল্লিক বাদী হয়ে রবিবার (১৮ জুলাই) চিতলমারী থানায় একটি মামলা দায়ের করেণ। মামলা নং-৫।

এ ব্যাপারে ফারুক মল্লিক বলেন, ওই জমি আমাদের ফুফু ও হানিফ মল্লিকের দাদীর কাছ থেকে আমরা ক্রয় করেছি। ওই ক্রয়কৃত জমি নিয়ে বিরোধের জের ধরে উভয় পক্ষের মধ্যে মারামারি হয়। এতে আমি আহত হয়ে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছি।

চিতলমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ এইচ এম কামরুজ্জামান খান বলেন, জমি নিয়ে বিরোধের জেরে এই হামলার ঘটনা ঘটে। হানিফ মল্লিক বাদি হয়ে ৬ জনকে আসামি করে চিতলমারী থানায় একটি মামলা দায়ের করেছে। আমরা দুজনকে আটক করে আদালতে পাঠিয়েছি। অন্যদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

খুলনা গেজেট/ এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!