খুলনা, বাংলাদেশ | ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২২ মে, ২০২৪

Breaking News

  উল্লেখযোগ্য সহিংসতা হয়নি, ভোট পড়েছে ৩০ শতাংশের বেশি : সিইসি
  ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মৃত্যুতে বাংলাদেশে একদিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা
  দুদিনের সফরে ঢাকায় পৌঁছেছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং

চার দিনের সফরে নিজ জেলায় যাচ্ছেন রাষ্ট্রপতি

গেজেট ডেস্ক

রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ চার দিনের সফরে নিজ জেলা কিশোরগঞ্জে যাচ্ছেন। আগামী ২২ থেকে ২৫ আগস্ট পর্যন্ত তিনি কিশোরগঞ্জে থাকবেন। রাষ্ট্রপতির সফরের এলাকার তালিকায় আছে হাওরের তিন উপজেলা মিঠামইন, অষ্টগ্রাম ও ইটনা।

সফরের বিষয়টি নিশ্চিত করে কিশোরগঞ্জের জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ শামীম আলম রাষ্ট্রপতির বলেন, তার সফরকে কেন্দ্র করে সব ধরনের প্রস্তুতি নেয়া হয়েছে।

রাষ্ট্রপতির প্রটোকল কর্মকর্তা নবীরুল ইসলামের সই করা সফরসূচি থেকে জানা যায়, ২২ আগস্ট বেলা আড়াইটায় তিনি বঙ্গভবন থেকে গাড়িবহরে তেজগাঁও হেলিপ্যাডের উদ্দেশ্যে রওনা হবেন। সেখান থেকে বেলা ৩টার দিকে হেলিকপ্টারে করে কিশোরগঞ্জের মিঠামইনের উদ্দেশ্যে রওনা হবেন। পৌঁছানোর পর বিকেল ৩টা ৪৫ মিনিটের দিকে তাকে মিঠামইন ডাকবাংলোয় গার্ড অফ অনার প্রদান করা হবে।

সন্ধ্যা সাড়ে ৭টায় রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ অডিটরিয়াম ভবনে স্থানীয় বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় করবেন। মতবিনিময় সভা শেষে নিজ বাড়ি কামালপুরে যাবেন এবং সেখানে নিজ বাসভবনে রাত্রি যাপন করবেন।

২৩ আগস্ট বেলা ১১টার দিকে মিঠামইনে নির্মাণাধীন রাষ্ট্রপতি আবদুল হামিদ ফাউন্ডেশন পরিদর্শন করবেন তিনি। পরে বেলা ৩টার দিকে মিঠামইন থেকে সড়কপথে অষ্টগ্রাম উপজেলার উদ্দেশ্যে রওনা হবেন রাষ্ট্রপতি। বিকেল ৪টার দিকে অষ্টগ্রাম উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন তিনি।

সন্ধ্যা সাড়ে ৭টার দিকে অষ্টগ্রামে রাষ্ট্রপতি মো: আবদুল হামিদ অডিটরিয়াম ভবনে বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও স্থানীয় কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা করবেন তিনি। মতবিনিময় সভা শেষে রাত ৯টার দিকে সড়কপথে মিঠামইনের উদ্দেশ্যে রওনা হবেন। কামালপুরে নিজ বাসভবনে রাত্রি যাপন করবেন তিনি।

২৪ আগস্ট বেলা ১১টার দিকে মিঠামইন উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন। এরপর বেলা ৩টার দিকে নির্মাণাধীন মিঠামইন সেনানিবাস পরিদর্শন করবেন। বিকেল ৫টায় ইটনা উপজেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদর্শন করবেন। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে অডিটরিয়াম ভবনে বিভিন্ন পেশাজীবী সংগঠনের সদস্য ও স্থানীয় কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময় সভা করবেন তিনি।

২৫ আগস্ট বেলা পৌঁনে ৩টায় নিজ বাসভবনে গার্ড অফ অনার গ্রহণ করবেন তিনি। বেলা ৩টার দিকে বাসভবন থেকে মিঠামইন হেলিপ্যাডের উদ্দেশ্যে রওনা হবেন। বেলা ৩টা ১০ মিনিটে সেখান থেকে হেলিকপ্টারে ঢাকার উদ্দেশ্যে রওনা হবেন রাষ্ট্রপতি।

খুলনা গেজেট/এমএনএস




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!