খুলনা, বাংলাদেশ | ১২ আষাঢ়, ১৪৩১ | ২৬ জুন, ২০২৪

Breaking News

  সাবেক আইজিপি বেনজিরের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে

গৃহবধুকে নির্যাতন ও চুল কেটে দেওয়ার ঘটনায় গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার কলারোয়ায় দু’টি ইট চুরির অপবাদ দিয়ে গৃহবধুকে গাছে বেঁধে নির্যাতন ও চুল কেটে দেওয়ার ঘটনার প্রধান আসামী মোঃ আফছার আলী লেদুকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (১২ আগষ্ট) সন্ধ্যা সাড়ে ৬ টার দিকে স্থানীয় কাশিয়াডাঙ্গা বাজার থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, গত ৮ আগস্ট রাত ১০টার দিকে পাকুড়িয়া গ্রামের ভ্যানচালক লেদু প্রতিবেশী হতদরিদ্র গৃহবধুর রাশিদা বেগমকে দু’টি ইট চুরির অপবাদ দেয়। পরদিন ৯ আগস্ট রাশিদা বেগমকে বাড়ি থেকে ধরে এনে লেদু, তার স্ত্রী ও পুত্রবধুসহ পরিবারের সদস্যরা গাছের সঙ্গে বেঁধে মারপিট করে ও চুল কেটে ছেড়ে দেয়। নির্যাতনের শিকার গৃহবধূ রাশিদা বেগম (৪৫) কলারোয়া উপজেলার দেয়াড়া ইউনিয়নের পাকুড়িয়া গ্রামের ইব্রাহিম গাজীর স্ত্রী।
এঘটনায় গত ১০ আগস্ট রাতে সাতক্ষীরার কলারোয়া থানায় নির্যাতিতা গৃহবধূ রাশিদা বেগম বাদী হয়ে পাকুড়িয়া গ্রামের মোঃ আফছার আলী ওরফে লেদু (৫২), মোছাঃ পারভিনা খাতুন (৩৮), মোছাঃ মানছুরা খাতুন (৩০), মোছাঃ রহিমা খাতুন (৩৭), মোছাঃ সায়মা খাতুন (৪০), মোঃ শামিমা খাতুন (৪২) সহ অজ্ঞাতনামা ২/৩ জনের নামে মামলা দায়ের করেন।

আরো পড়ুন: গৃহবধুর চুল কেটে গাছে বেঁধে নির্যাতন

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবির জানান, গত ৯ আগস্ট দুটি ইট চুরির অপবাদ দিয়ে গৃহবধুকে গাছে বেঁধে নির্যাতন ও চুল কেটে দেওয়ার ঘটনার সাথে জড়িত প্রধান আসামী আফছার আলী লেদুকে গ্রেপ্তার করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় কলারোয়া উপজেলার কাশিয়াডাঙ্গা বাজার থেকে মামলার আইও থানার এস আই মোঃ রইচ উদ্দীন বিশেষ অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করেন। বাকী আসামীদের গ্রেপ্তারে আমাদের অভিযান অব্যহত আছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় মঙ্গলবার (১০ আগস্ট) রাতে রাশিদা বেগম বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। বিষয়টি সাতক্ষীরা পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান সার্বক্ষণিক তদারকি করছেন।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!