খুলনা, বাংলাদেশ | ১৭ আষাঢ়, ১৪৩১ | ১ জুলাই, ২০২৪

Breaking News

  ডিজেল, কেরোসিনের দাম কমলো এক টাকা। অপরিবর্তিত থাকছে পেট্রোল-অকটেন।
  জাতীয় সংসদে ২০২৪-২৫ অর্থবছরের বাজেট পাস
  আগামি বছর এইচএসসি পরীক্ষা এপ্রিলে : বাংলাদেশ আন্তঃশিক্ষা বোর্ডের সভাপতি
দেবহাটায় বীর মুক্তিযোদ্ধার বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি

বন্দুক, অর্থ ও স্বর্ণালঙ্কারসহ ২০ লক্ষাধিক টাকার মালামাল লুট

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার দেবহাটায় বীর মুক্তিযোদ্ধা সুভাষ চন্দ্র ঘোষের বাড়িতে দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। শুক্রবার (২৮ জুন) রাত দুইটার দিকে উপজেলার দেবিশহরে এই ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতরা অস্ত্রের মুখে বাড়ির লোকদের জিম্মি করে গৃহকর্তার লাইসেন্সকৃত একটি দো’নালা বন্দুক, ৮ভরি ওজনের স্বর্ণালঙ্কার, নগদ ৫ লাখ টাকা, একটি মোটর সাইকেল, কয়েকটি মোবাইল ফোন ও অন্যান্য মূল্যবান জিনিসিপত্র সহ ২০ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে।

গৃহকর্তা সাতক্ষীরা জেলা পূজা উদযাপন পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা সুভাষ চন্দ্র ঘোষ জানান, বৃহস্পতিবার রাতের খাবার খেয়ে পরিবারের সবাই ঘুমিয়ে পড়ে। রাত ২টার দিকে ৫/৭ জনের একদল ডাকাত কৌশলে তাদের বাড়িতে ঢুকে অস্ত্রের মুখে পরিবারের সকলকে জিম্মি করে ফেলে। এসময় ডাকাতরা তাদের মোবাইল ফোনগুলো কেড়ে নেয় এবং একে একে বাড়িতে থাকা নগদ ৫ লাখ টাকা, ৮ ভরি ওজনের স্বর্ণালঙ্কার, মোটর সাইকেল ও অন্যান্য মূল্যবান সম্পদসহ তার ব্যবহৃত লাইসেন্সকৃত দো’নালা বন্দুকটি লুট করে নিয়ে চলে যায়।

পরে পুলিশে খবর দিলে দেবহাটা সার্কেলের সিনিয়র সহকারি পুলিশ সুপার মো. ফজলুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।
দেবহাটা থানার অফিসার ইনচার্জ (ওসি) সেখ মাহমুদ হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, জেলা পূজা উদযাপন পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি বীর মুক্তিযোদ্ধা সুভাষ চন্দ্র ঘোষের বাড়িতে ডাকাতির ঘটনায় শুক্রবার থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। পুলিশ সংঘবদ্ধ ডাকাত দলের সদস্যদের গ্রেপ্তারে অভিযান শুরু করেছে।

খুলনা গেজেট/এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!