খুলনা, বাংলাদেশ | ৪ আষাঢ়, ১৪৩১ | ১৮ জুন, ২০২৪

Breaking News

  চট্টগ্রামের ফটিকছড়িতে মহিষের তাণ্ডবে বৃদ্ধের মৃত্যু
  রাজধানীতে প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ২

গাজী মোহাম্মদ আলী আ’লীগের দুর্দিনের কান্ডারি ছিলেনঃ এমপি বাবু

পাইকগাছা প্রতিনিধি

খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনের সংসদ সদস্য মোঃ আক্তারুজ্জামান বাবু বলেছেন, ‘সদ্য প্রয়াত পাইকগাছা উপজেলা চেয়ারম্যান গাজী মোহাম্মদ আলী আওয়ামী লীগের দুর্দিনের কান্ডারি ছিলেন। রাজনৈতিক জীবনে তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সান্নিধ্য পেয়েছিলেন। বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে তিনি সারাজীবন আ’লীগের রাজনীতি করেছেন। ৭৩ সালে তিনি ইউপি চেয়ারম্যান নির্বাচিত হন। এরপর বিভিন্ন সময়ে তিনি সংসদ সদস্য প্রার্থী হিসেবে মনোনয়ন চেয়েছেন। মনোনয়ন না পেলেও তিনি দলের সঙ্গে কখনো বেইমানি করেননি।’

প্রয়াত এ চেয়ারম্যানের মৃত্যুতে পাইকগাছা উপজেলা আ’লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠন আয়োজিত শোক সভা ও মিলাদ মাহফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ‌’সর্বোচ্চ প্রচেষ্টা দিয়ে দল এবং দলের প্রার্থীর জন্য কাজ করেছেন। জেলা ও উপজেলা আওয়ামী লীগের গুরুত্বপূর্ণ দায়িত্বও পালন করেছেন। ২০১৯ সালের ৫ম উপজেলা পরিষদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে উপহার হিসেবে নৌকা প্রতীক পান এবং নির্বাচনে ২০ হাজার ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হন। তার মৃত্যুতে আওয়ামী লীগের অপূরণীয় ক্ষতি হলো। তার শূন্যতা কখনো পুরণ হবার নয়। তিনি দলীয় নেতাকর্মী এবং এলাকাবাসীর কাছে চিরস্মরণীয় হয়ে থাকবেন।’

বৃহস্পতিবার সকালে পাইকগাছা উপজেলা আ’লীগের দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত এ সভায় সভাপতিত্ব করেন উপজেলা সভাপতি মোঃ আনোয়ার ইকবাল মন্টু। ছিলেন পাইকগাছা-কয়রার সংসদ সদস্য আলহাজ্ব মোঃ আকতারুজ্জামন বাবু। সভায় প্রধান বক্তা ছিলেন সাবেক এমপি এড. সোহরাব আলী সানা। বিশেষ অতিথি ছিলেন উপজেলা আ’লীগের সহ-সভাপতি সমীরণ সাধু, যুগ্ম সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস।

উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ সদস্য শেখ কামরুল হাসান টিপু এর পরিচালনায় এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সাবেক উপজেলা চেয়ারম্যান মোঃ রশীদুজ্জামান মোড়ল, জেলা পরিষদ সদস্য গাজী আঃ মান্নান, উপজেলা ভাইস চেয়ারম্যান শিয়াবুদ্দীন ফিরোজ বুলু, মহিলা ভাইস চেয়ারম্যান লিপিকা ঢালী, ইউপি চেয়ারম্যান রুহুল আমিন বিশ্বাস, আ’লীগ নেতা জি এম ইকরামুল ইসলাম, প্রভাষক ময়নুল ইসলাম, দীপক কুমার মন্ডল, এস এম রেজাউল হক, আরশাদ আলী বিশ্বাস, ¯েœহেন্দু বিকাশ, কৃষ্ণপদ মন্ডল, শফিকুল ইসলাম, এড. পিযুষ কান্তি, আজমল হোসেন, আকবর হোসেন খোকন, নির্মল চন্দ্র অধিকারী, শেখ ইকবাল হোসেন খোকন, বেনজীর আহমেদ বাচ্চু, বিভুতি ভুষণ সানা, শংকর দেবনাথ, সামাদ সরদার, হেমেশ চন্দ্র মন্ডল, আজিজুল গাজী, অসীম দাশ, শেখ অনিছুর রহমান মুক্ত, শেখ শহীদ হোসেন বাবুল, কাজল কান্তি বিশ্বাস, তৃপ্তি রঞ্জন সেন, দেবব্রত রায় দেবু, গৌরাঙ্গ মন্ডল, আকরামুল ইসলাম, পরেশ মন্ডল, প্রভাষক আঃ ওহাব বাবুল, এম এম আজিজুল হাকিম, শেখ মাসুদুর রহমান, এড. শেখ আবুল কালাম আজাদ, মোস্তাফিজুর রহমান মিন্টু, মহিলা আ’লীগ নেত্রী মাছুমা খাতুন, ময়না বেগম, শেখ জুলি, দ্বীজেন্দ্র নাথ মন্ডল, প্রাণকৃষ্ণ দাশ, শেখ জিয়াদুল ইসলাম, জগদীশ রায়, বিমাল পাল, মৃনাল বাছাড়, পার্থ প্রতীম চক্রবর্তী, রায়হান পারভেজ রনি, সাব্বির হোসেন, সফিকুল ইসলাম, দীপংকর, রাজু, পলøব, সাগর, নাফিজ। শোক সভা শেষে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!