খুলনা, বাংলাদেশ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ মে, ২০২৪

Breaking News

  মৌলভীবাজার সদর উপজেলা নির্বাচন স্থগিত
  এখনও খোঁজ মেলেনি ইরানের প্রেসিডেন্টের, দুর্গম পাহাড়ি এলাকায় চলছে ব্যাপক তল্লাশি অভিযান

খুলনা সমবায় ব্যাংকের চেয়ারম্যান হচ্ছেন কাজী শফিকুল ইসলাম

নিজস্ব প্রতিবেদক

খুলনা সমবায় ভূমি উন্নয়ন ব্যাংক লিমিটেডের চেয়ারম্যানের পদে বিনাপ্রতিদ্বন্দিতায় নির্বাচিত হচ্ছেন কাজী শফিকুল ইসলাম। এ পদে আরও দু’টি মনোনয়নপত্র সংগ্রহ করলেও জমা দেননি কেসিসি মেয়র নগর আ’লীগের সভাপতি তালুকদার আব্দুল খালেক এবং সদ্য সাবেক চেয়ারম্যান মুহাম্মদ মিজানুর রহমান। আজ রবিবার বিকেল ৪টায় সর্বশেষ মুহুর্তে চেয়ারম্যান পদে একক প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন কাজী শফিকুল ইসলাম।

সূত্রমতে, ব্যাংকটির চেয়ারম্যান পদ একটি, ভাইস-চেয়ারম্যান একটি এবং চারটি সদস্য পদের জন্য ভোট হবে ১০ নভেম্বর। এবার মোট ভোটার বা সদস্য দুই হাজার ৩০৬ জন।

সমবায় ভূমি উন্নয়ন ব্যাংক লিমিটেডের তিনবছর মেয়াদী কার্ষকরী পরিষদের প্রধান নির্বাচন কমিশনার জেলা সমবায় কর্মকর্তা গৌর হরি মল্লিক। তিনি জানান, চেয়ারম্যান পদে মনোনয়নপত্র সংগ্রহ করেছিলেন সিটি মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক, সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান এবং কাজী শফিকুল ইসলাম। এখানে কাজী শফিকুল ইসলাম ভাইস-চেয়ারম্যান পদেও মনোনয়ন পত্র ক্রয় করেছিলেন। এছাড়া ভাইস-চেয়ারম্যানের একটি পদের বিপরীতে তিনজন এবং চারটি সদস্য পদের বিপরীতে ১৩জন মনোনয়ন পত্র সংগ্রহ করেন।

তিনি আরও জানিয়েছেন, আজ রবিবার বিকেল ৪টার মধ্যে মনোনয়ন পত্র জমা দিলেন চেয়ারম্যান পদের একমাত্র প্রার্থী কাজী শফিকুল ইসলাম। ভাইস-চেয়ারম্যানের একটি পদে বলাকা রায় ও এসএম মোদাচ্ছের আলী নামের দু’জন প্রতিদ্বন্দ্বী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। একমাত্র এ পদ’টিতেই নির্বাচন হবে আগামী ১০ নভেম্বর। প্রার্থীতা প্রত্যাহার শেষ সময় ২১ অক্টোবর। এছাড়া বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচনীয় এলাকা একের সদস্য আশীষ কুমার কুন্ডু, ২ নম্বরে তরফদার বাদশা মিয়া, ৩ নম্বরে মোঃ খোরশেদ শেখ এবং ৪ নম্বরে খিতিশ চন্দ্র মন্ডল নির্বাচিত হচ্ছেন।

প্রসঙ্গত, ২০১৭ সালের ১১ নভেম্বর খুলনা সমবায় ভূমি উন্নয়ন ব্যাংক লিমিটেডের চেয়ারম্যান পদে নির্বাচিত হয়েছিলেন তৎকালীন সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান।

খুলনা গেজেট/এআইএন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!