খুলনা, বাংলাদেশ | ১৫ আষাঢ়, ১৪৩১ | ২৯ জুন, ২০২৪

Breaking News

  ৩০ জুন থেকে ৩ জুলাই ভারী-অতিভারী বৃষ্টির পূর্বাভাস : আবহাওয়া অফিস
  রাজধানীর ক্যান্টনমেন্ট এলাকায় ট্রাক চাপায় মোটরসাইকেল আরোহী দুই ভাই নিহত

খুলনা বিভাগীয় সমাবেশ সফলে যশোরে লিফলেট বিতরণ

নিজস্ব প্রতিবেদক, যশোর

আগামী ২২ অক্টোবর খুলনা বিভাগীয় গণসমাবেশ সফল করার লক্ষ্যে যশোরে জেলা বিএনপির নেতৃবৃন্দ বিভিন্ন স্থানে গণসংযোগ ও লিফলেট বিতরণ করেছে। রোববার বেলা ১১টায় শহরতলীর পুলেরহাট বাজারে এ সংক্রান্ত লিফলেট বিতরণ করেন বিএনপির খুলনা বিভাগীয় ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক অনিন্দ্য ইসলাম অমিত।

এসময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির আহবায়ক অধ্যাপক নার্গিস বেগম, যুগ্ম-আহ্বায়ক দেলোয়ার হোসেন খোকন, সদস্য ও সাবেক চেয়ারম্যান সিরাজুল ইসলাম, নগর বিএনপির সভাপতি রফিকুল ইসলাম চৌধুরী মুল্লুক চাঁদ, সাধারণ সম্পাদক এহসানুল হক সেতু, সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আঞ্জুরুল হক খোকন, সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক, আশরাফুজ্জামান মিঠু, আরবপুর ইউনিয়ন বিএনপির সভাপতি রেজাউল করিম, সাধারণ সম্পাদক ফজলুল আলম, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান সমির, খায়রুল ইসলাম, মাসুদুর রহমান, আব্দুল করিম রাজু প্রমুখ।

নেতৃবৃন্দ এসময় পুলেরহাট বাজারের ব্যবসায়িক প্রতিষ্ঠান, যশোর-বেনাপোল মহাসড়কের পথচারীদের মাঝে লিফলেট বিতরণ করেন।

বিএনপি নেতা অনন্দ্যি ইসলাম অমিত গনসংযোগ ও লিফলেট বিতরণ শেষে সাংবাদিকদের বলেন, জনগণের দাবি আদায়ের জন্য বিএনপি সবসময় রাজপথে থাকবে। জনতার সকল যৌক্তিক দাবি আদায় করেই তারা রাজপথ ছাড়বো। কোন প্রতিবন্ধকতা দিয়ে সরকার জনতার যৌক্তিক আন্দোলনকে নস্যাৎ করতে পারবে না।

তিনি বলেন, চাল, ডাল, তেল, গ্যাসসহ সকল নিত্যপ্রয়োজনী দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে জনজীবন বিপর্যস্ত। আমরা জনগণের কষ্ট লাঘবের জন্য আন্দোলন করছি। সেই আন্দোলন করতে গিয়ে ইতিমধ্যে ৫ জন সহকর্মীকে রাজপথে জীবন দিতে হয়েছে। যতক্ষণ না জনগণের মৌলিক অধিকার, ভোটাধিকার, আইনের শাসন ও গণতান্ত্রিক পরিবেশ নিশ্চিত না হবে। ততক্ষণ পর্যন্ত বিএনপি আন্দোলন চালিয়ে যাবে।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!