খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  পিরোজপুরে প্রাইভেটকার নিয়ন্ত্রণ হারিয়ে খালে পড়ে শিশুসহ ৮ জন নিহত

খুলনা নগরীতে ২০ হাজার মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও সাবান বিতরণ করবে বিএনপি

নিজস্ব প্রতিবেদক

দেশে করোনা ভাইরাসে সংক্রমণ ও মৃত্যুর হার না কমায় উদ্বেগ প্রকাশ করে খুলনা সিটি কর্পোরেশনের সাবেক মেয়র ও মহানগর বিএনপির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মনিরুজ্জামান মনি বলেছেন, “সরকার আসলে সত্যিকারে লকডাউন চায় কিনা তা নিয়ে জনমনে প্রশ্ন দেখা দিয়েছে। স্বাস্থ্য বিশেষজ্ঞদের সুপারিশ উপেক্ষিত হওয়ায় জনগন এখন মারাত্মক ঝুঁকিতে রয়েছেন। ‘দিন আনে দিন খায়’ মানুষের জন্য সরকারের বরাদ্দ ৩২ হাজার কোটি টাকা কেন বন্টন হলো না? লকডাউন সফল করতে নিন্ম আয়ের মানুষদের ঘরে রাখার কোন চেষ্টাই সরকার করেনি। আসলে সরকার জনগনের দায়িত্ব নিতে চায়নি।

শনিবার (৭ আগস্ট) দুপুর সাড়ে ১২ টায় বিএনপির করোনা কল সেন্টারে ১৬ নং ওয়ার্ড বিএনপির সভাপতি শেখ জামিরুল ইসলাম জামিলের মাধ্যমে মোখলেছুজ্জামান লিপন প্রদত্ত ১ টি অক্সিজেন সিলিন্ডার ও ৩১ নং ওয়ার্ড স্বেচ্ছাসেবক দল নেতা এজাজ মোল্লা প্রদত্ত করোনায় মৃত্যু ব্যক্তিদের দাফন কাফনে নিয়োজিতদের ১২ পিস পিপিই গ্রহণকালে তিনি এ কথা বলেন।

এসময় মনি বলেন, আগামী ৯ আগস্ট থেকে খুলনা মহানগর বিএনপি করোনাভাইরাস সংক্রমণরোধে ও জনসচেতনা বৃদ্ধিতে থানা ও ওয়ার্ড পর্যায়ে ২০ হাজার মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার ও হাত ধোয়ার সাবান জনগনের মাঝে বিতরণ করবে। তিনি নগরবাসিকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন, কমান্ডার আবু জাফর, রেহানা আকতার, অধ্যক্ষ তারিকুল ইসলাম, আরিফুজ্জামান অপু, আসাদুজ্জামান মুরাদ, মহিবুজ্জামান কচি, সাজ্জাদ আহসান পরাগ, হাসানুর রশিদ মিরাজ, মিজানুর রহমান মিলটন, শেখ জামিরুল ইসলাম, মোল্লা কামাল, আসলাম হোসেন, সিরাজুল ইসলাম লিটন, জামাল মোড়ল, সেলিম বড়মিয়া, এবাদুল ইসলাম, মোস্তফা জামাল মিন্টু, সাজ্জাত হোসেন জিতু, আবু তালেব, কাওসারী জাহান মঞ্জু, মাসুদ রুমী, আলমগীর হোসেন, তুহিন ইসলাম, হোসাইন ইসলাম হোসেন প্রমূখ। খবর বিজ্ঞপ্তি।

 

খুলনা গেজেট/ এএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!