খুলনা, বাংলাদেশ | ২৩ আশ্বিন, ১৪৩১ | ৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২১৮
  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির সভাপতি সুনীল দাস, সাঃ সম্পাদক শামীমুজ্জামান

নিজস্ব প্রতিবেদক

খুলনা টিভি রিপোর্টার্স ইউনিটির বার্ষিক নির্বাচনে ইউটিভি’র ব্যুরো প্রধান সুনীল দাস সভাপতি ও ইন্ডিপেনডেন্ট টিভি’র প্রতিনিধি এএইচএম. শামীমুজ্জামান সাধারন সম্পাদকসহ নির্বাহী কমিটির সবকয়টি পদেই বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় নির্বাচন কমিশনের চেয়ারম্যান প্রেসক্লাবের সাবেক সভাপতি শেখ আবু হাসান ইউনিটির সভাপতি ও সাধারন সম্পাদকসহ ১১টি পদের সবকয়টিতেই একজন করে প্রার্থী থাকায় সবাইকে বিজয়ী ঘোষনা করেন।

টিভি রিপোর্টার্স ইউনিটির নির্বাচিত অন্য কর্মকর্তারা হলেন-সহসভাপতি সময় টিভির ব্যুরো প্রধান তরিকুল ইসলাম ও এশিয়ান টিভির ব্যুরো প্রধান বাবুল আকতার, যুগ্মসম্পাদক গাজী টিভি’র ব্যুরো প্রধান শেখ লিয়াকত হোসেন, কোষাধ্যক্ষ দেশ টিভি’র প্রতিনিধি এমডি.অসীম, প্রচার,প্রকাশনা ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক চ্যানেল আই প্রতিনিধি দানিয়েল সুজিত বোস, নির্বাহী সদস্য বিটিভি’র প্রতিনিধি মকবুল হোসেন মিন্টু, এনটিভি’র ব্যুরো প্রধান মুহাম্মদ আবু তৈয়ব, মোহনা টিভি’র ব্যুরো প্রধান মো: মুন্সি মাহবুব আলম সোহাগ ও ডিবিসি টেলিভিশনের প্রতিনিধি আমিরুল ইসলাম।

এ সময় খুলনা সাংবাদিক ইউনিয়নের সভাপতি মো: মুন্সি মাহবুব আলম সোহাগ, তৌহিদুল ইসলাম তুহিন, জাহিদুল ইসলাম, মাহমুদ হাসান সোহেলসহ প্রেসক্লাবের সদস্য ও টিভি রিপোর্টার্স ইউনিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। টিভি রিপোর্টার্স ইউনিটির বার্ষিক নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান শেখ আবু হাসান এবং দুই সদস্য সাংবাদিক ইউনিয়নের সাবেক সাধারন সম্পাদক মো: শাহ আলম ও সহসভাপতি হুমায়ুন কবির দায়িত্ব পালন করেন। সূত্র : প্রেস বিজ্ঞপ্তি

খুলনা গেজেট/কেএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!