খুলনা, বাংলাদেশ | ২৫ আশ্বিন, ১৪৩১ | ১০ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১০৩৩
  কুষ্টিয়ায় বজ্রপাতে ৪ জনের মৃত্যু
  আরও এক মামলায় খালাস পেলেন ফখরুল-রিজভী-আমির খসরু
  ছেলেধরা সন্দেহে গণপিটুনিতে রেণু হত্যা : একজনের মৃত্যুদণ্ড, ৪ জনের যাবজ্জীবন

খুলনায় স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতিবেদক

সংগঠনের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে খুলনা মহানগর স্বেচ্ছাসেবক লীগ বিভিন্ন কর্মসূচি পালন করেছে। কর্মসূচির মধ্যে ছিল দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে মাল্যদান, আলোচনা সভা ও কেক কাটা।

বৈশ্বিক করোনা পরিস্থিতিতে সরকারি স্বাস্থ্যবিধির মেনে সীমিত পরিসরে আজ সকাল ৮ টায় মহানগর দলীয় কার্যালয়ে খুলনা মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সম্মেলন প্রস্তুত কমিটির আহবায়ক মীর বরকত আলী ও সদস্য সচিব এম.এ নাসিমের নেতৃত্বে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।

পরে সকাল ১১ টায় মহানগর দলীয় কার্যালয়ে মীর বরকত আলীর সভাপতিত্বে ও এম.এ নাসিমের পরিচালনায় আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাবার্ষিকী ও বঙ্গবন্ধুর দৌহিত্র সজিব ওয়াজেদ জয়’র জন্মদিন উপলক্ষে সংক্ষিপ্ত আলোচনা সভা, কেক কাটা ও বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ করা হয়।

খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা এতে প্রধান অতিথি এবং খুলনা মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক, মহনগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক, ২৭ নম্বর ওয়ার্ড কাউন্সিল জেড.এ মাহামুদ ডন, মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, দপ্তর সম্পাদক ও সাংবাদিক ইউনিয়নের সভাপতি মুন্সি মোঃ মাহাবুব আলম সোহাগ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তৃতায় এমডিএ বাবুল রানা বলেন, খুলনা মহানগর স্বেচ্ছাসেবক লীগ একটি ক্লিন ইমেজের সংগঠন। এরা মাদক, সন্ত্রাসী, চাঁদাবাজি, টেন্ডারবাজি ও কোন দুর্নীতির সাথে জড়িত না। করোনাকালীন এই সংকটে আওয়ামীলীগের পাশাপাশি স্বেচ্ছাসেবক লীগ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছে।

 

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!