খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  হাইকোর্টে ২৩ জনকে অতিরিক্ত বিচারপতি নিয়োগ, আজ শপথ

খুলনায় সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নিজস্ব প্রতি‌বেদক

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের নির্ধারিত কর্তৃপক্ষ এবং বাংলাদেশ নির্বাচন কমিশনসহ দক্ষিণ এশিয়ার সার্কভুক্ত বিভিন্ন দেশ এবং সংস্থা কর্তৃক অনুমোদিত সার্ক মানবাধিকার ফাউন্ডেশনের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে।

এ উপলক্ষে আজ মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) খুলনা মহানগর শাখার উদ্যোগে নগরীর হোটেল ক্যান্টনে সভাপতি আলহাজ্ব গাজী আলাউদ্দিন আহমদ এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় ফাউন্ডেশনের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে অনাড়ম্বর পরিবেশে কেক কাটা হয়।

ফাউন্ডেশনের গৌরবোজ্জ্বল এই প্রতিষ্ঠাবার্ষিকীর অনুষ্ঠানে বক্তাগণ সর্বস্তরে ন্যায় প্রতিষ্ঠা এবং করোনা সংক্রমণ রোধে সরকারের পাশাপাশি অধিকতর জনসচেতনতা সৃষ্টিতে কার্যকর ভূমিকা গ্রহণের জন্য মানবাধিকার সদস্যদের প্রতি উদাত্ত আহবান জানান।

সংগঠনের মহানগর সাধারণ সম্পাদক এম. এ. মান্নান বাবলু’র সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন উপদেষ্টা রোটাঃ এস এম শাহনওয়াজ আলী ও আলহাজ্ব রোটাঃ ইঞ্জিনিয়ার রুহুল আমিন হাওলাদার, সহ-সভাপতি আলহাজ্ব রোটাঃ সরদার আবু তাহের এবং মোঃ হেলাল উদ্দিন, রোটাঃ খান ইমরান আহমেদ, বিমল মল্লিক, মোঃ হুমায়ুন কবির বালী, মোঃ মনির হোসেন, মোঃ ইউনুস সানা, আব্দুর রাজ্জাক জোদ্দার, মোঃ লিটন হোসেন, ফটো সাংবাদিক আর জি উজ্জ্বল ও মামুন রেজা হাওলাদার প্রমুখ।

সভায় সদ্য সমাপ্ত ফাউন্ডেশনের খুলনা মহানগর শাখার পারিবারিক শিক্ষা সফরের পর্যালোচনা এবং মূল্যায়ন করা হয়। সবশেষে মহান ভাষা আন্দোলনের মাসে সকল শহীদদের আত্মার মাগফিরাত, করোনা আক্রান্তদের সুস্থতা ও এই মহামারী থেকে পরিত্রাণে মহান সৃষ্টিকর্তার রহমত এবং দেশ ও জাতির কল্যাণ কামনা করে দোয়া মোনাজাত পরিচালনা করেন মহানগর সহ-সভাপতি শেখ মোঃ নাসির উদ্দিন।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!