খুলনা, বাংলাদেশ | ২৪ আশ্বিন, ১৪৩১ | ৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  ইউনিয়ন ব্যাংকের এমডি মোকাম্মেল ও তার স্ত্রীর ব্যাংক হিসাব জব্দ
  সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে নতুন নিয়োগ পাওয়া ২৩ বিচারপতি শপথ নিয়েছেন
  এনআইডির তথ্য ফাঁসের ঘটনায় সজীব ওয়াজেদ জয় ও জুনাইদ আহমেদ পলকসহ ১৯ জনের বিরুদ্ধে সাইবার নিরাপত্তা আইনে কাফরুল থানায় মামলা

খুলনায় শর্টসার্কিট থেকে অগ্নিকান্ড, লাখ টাকার ক্ষতি

নিজস্ব প্রতি‌বেদক

বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে নগরীর একটি ভবনে অগ্নিকান্ডের ঘটনা ঘটেছ। এ ঘটনায় কোন হতাহতের ঘটনা ঘটেনি। তবে এক লাখ টাকার মালামাল পুড়ে ছাই হয়ে গেছে।

বৃহস্পতিবার(১৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে নয়টার দিকে মিয়াপাড়া এড. মিনা মিজানের বাড়িতে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে।

এলাকাবাসি সূত্রে জানা গেছে, সকাল সাড়ে নয়টার দিকে আইনজীবী মিনা মিজানের পাঁচ তলা ভবনের দ্বিতীয় তলায় ধোয় দেখা যায়। এরপর স্থানীয়রা ধোয়ার কারণ খুঁজতে গিয়ে আগুন দেখতে পায়। পরে টুটপাড়া ফায়ার সার্ভিসকে খবর দিলে দু’টি ইউনিট ৩০ মিনিট চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

ঘটনার সময় আইনজীবী মিনা মিজান বাড়িতে উপস্থিত ছিলেন না। তার স্ত্রী অসুস্থ থাকায় ঘরে ঘুমিয়ে ছিলেন। বাইরে জনতার চিৎকারে তার ঘুম ভাঙ্গে। পরে আতঙ্কগ্রস্থ হয়ে ঘর থেকে বের হন তিনি।

টুটপাড়া ফায়ার সার্ভিসের টিম লিডার আশরাফুল আলম বলেন, ৯ টা ৫০ মিনিটের দিকে আগুনের খবর পাই। সেখানে পৌছাতে পাঁচ মিনিট সময় লাগে। মূলত বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত। বাথরুমের বৈদ্যুতিক সকেট থেকে আাগুনের উৎপত্তি। পাশে ছিল রান্নঘর। সেখানকার পুরানো কাপড় ধরে গিয়ে আগুন ঘরে ছড়িয়ে পড়ে। আইনজীবীর পাশের ফ্লাটেও আগুন ছড়িয়ে যায়। আমাদের দু’টি ইউনিটের ১৪ জন সদস্য আধাঘন্টায় আগুন নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়। এ ঘটনায় দু’ফ্লাটের প্রায় এক লাখ টাকার মালামাল পুড়ে যায়। সেখান থেকে চার লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় তাদের পোষা দু’টি বিড়াল আগুনে পুড়ে মারা যায়।

খবর পেয়ে ঘটনস্থলে ছুটে যান সংরক্ষিত ৯ নং ওয়ার্ড মহিলা কাউন্সিলার মাজেদা খাতুন। ক্ষতিগ্রস্থদের খোঁজখবর নিয়ে সকলকে সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন তিনি।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!