খুলনা, বাংলাদেশ | ২৩ আশ্বিন, ১৪৩১ | ৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  খুলনায় মাদক মামলায় ৪ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালত
  দুর্গাপূজার ছুটি একদিন বাড়িয়ে আজই প্রজ্ঞাপন জারি : মাহফুজ আলম
  সাবেক সচিব আমিনুল ও নজিবুর রহমান ৩ দিনের রিমান্ডে

খুলনায় যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

নিজস্ব প্রতিবেদক

জাতীয়তাবাদী যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষ্যে আজ মঙ্গলবার (২৭ অক্টোবর) নগর ও জেলার পৃথক কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। করোনাকালীন পরিস্থিতিতে আনুষ্ঠানিক আড়ম্বর ছাড়াই এবারের কর্মসূচি পালিত হলো।

নগর যুবদল : যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে খুলনা মহানগর যুবদলের সাধারণ সম্পাদক নাজমুল হুদা চৌধুরী সাগরের নেতৃত্বে আজ তারিখ মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় দলীয় কার্যালয়ের সামনে থেকে দুই হাজার মাক্স ও দুপুরে দুঃস্থ ও এতিমদের মাঝে উন্নতমানের খাবার বিতরণ পরবর্তী দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

দোয়া অনুষ্ঠানে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা, সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা ও দীর্ঘায়ু কামনা, বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনা, আরাফাত রহমান কোকোর মাগফেরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়। সভায় ভাষাসৈনিক এম নুরুল ইসলাম দাদুভাইয়ের রুহের মাগফেরাতের বিশেষ মোনাজাত করা হয়।

জেলা যুবদল : অনুরুপভাবে প্রতিষ্ঠা বার্ষিকী পালনে আজ বিকেলে নগরীতে জেলা যুবদলের বর্ণাঢ্য শোভা যাত্রা বের হয়। শোভা যাত্রা পরবর্তীতে জেলা যুবদলের সভাপতি শামীম হাসানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক এবাদুল হক রুবায়েতের সঞ্চালনায় সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে কেন্দ্রীয় ও স্থানীয় নেতৃবৃন্দ বক্তৃতা করেছেন।

খুলনা গেজেট/এআইএন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!