খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২১৮
  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

খুলনায় মাদক মামলায় যুবকের ১০ বছর জেল

নিজস্ব প্রতি‌বেদক

মাদক মামলায় খুলনার একটি আদালত মোহাম্মদ কামরুল হাসান সানা নামের এক যুবককে ১০ বছরের সশ্রম কারাদণ্ড দিয়েছেন। একইসাথে ১০ হাজার টাকা জরিমানাসহ অনাদায়ে আরো এক বছরের সশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে।

বুধবার খুলনা অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালতের বিচারক এসএম আশিকুর রহমান এ রায় ঘোষণা করেন। রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিল। আসামি কয়রা উপজেলার খেওনা গ্রামের জিয়াদ আলী সানার ছেলে।

রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন ওই আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী কাজী সাব্বির আহমেদ।

আদালতের সূত্র জানায়, ২০১০ সালের ১৫ মার্চ খুলনা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের কর্মকর্তারা নিরালা আবাসিক এলাকার এসএম সিরাজুল ইসলামের বাড়িতে অভিযান চালায়। ওই বাড়ির নিচতলায় থাকতেন কামরুল হাসান সানা। সেখানে থে‌কে তিনি খুলনায় ‌ফে‌ন্সি‌ডি‌লের ব্যবসা করতেন। এ সময় শয়ন ক‌ক্ষের খাটের নিচ থেকে একটি বস্তার ভেতর থেকে ৮০ বোতল ফেন্সি‌ডিল উদ্ধার করা হয়। ঐদিন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ এর খুলনা সদর দপ্তরের পরিদর্শক রবিউল ইসলাম বাদী হয়ে থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করেন। একই বছরের ১৩ এপ্রিল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ সদর দপ্তরের তত্ত্বাবধায়ক রাজিউর রহমান কামরুল হাসানকে আসামি করে আদালতে একটি অভিযোগপত্র দাখিল করেন। ৫ জন আদাল‌তে সাক্ষ্য দি‌য়ে‌ছেন।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!