খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  বিএনপি কর্মী খুনের মামলায় সাবের হোসেন ৫ দিনের রিমান্ডে
  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ

খুলনায় ভিসা জালিয়াতি চক্রের দুই সক্রিয় সদস্য গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

র‌্যাব-৬ এর একটি আভিযানিক দল খুলনার সোনাডাঙ্গা থেকে ভিসা জালিয়াতি চক্রের দুই সক্রিয় সদস্যকে গ্রেপ্তার করেছে। জাল ভিসা, ভিসা সংশ্লিষ্ট বিভিন্ন জাল কাগজপত্রসহ বৃহস্পতিবার বিকেলে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন লবণচরা থানার মোল্লাপাড়া (মুক্ত কমিশনার কালবোর্ড) এলাকার হাফিজ সিকদারের ছেলে মোঃ রাসেল (২১) এবং সোনাডাঙ্গা থানার শেখপাড়া গোবরচাকা (হাজী বাড়ী লেন) এলাকার মোঃ ফজলু মোল্লার ছেলে মোঃ হাসান মোল্লা (৩৫)।

র‌্যাব-এর এক প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা যায়, গোয়েন্দা তথ্যের মাধ্যমে বৃহস্পতিবার বিকাল ৫টার দিকে র‌্যাব-৬ সদর কোম্পানীর একটি চৌকশ আভিযানিক দল গোয়েন্দা তথ্যের ভিত্তিতে কেএমপি খুলনার সেনাডাঙ্গা থানাধীন সৈয়দ আলী হোসেন রোডস্থ ৬৫নং বাড়ীর (ওহাব বিল্ডিং) নিচ তলায় সোহেল এন্টারপ্রাইজ নামক দোকানে অভিযান পরিচালনা করে তাদেরকে গ্রেপ্তার করে।

এ সময় তাদের কাছ থেকে একটি পুরাতন ল্যাপটপ, দুইটি প্রিন্টার, একটি কীবোর্ড, একটি মাউস, একটি স্ক্যানার, একটি ল্যাপটপের পাওয়ার ক্যাবল, একটি সিপিইউ, একটি জাল ব্যাংক স্টেটমেন্টসহ অন্যান্য জাল সনদ ১০টি, বিভিন্ন জাল সীল ১৫৪টি, দুইটি সীলপ্যাড, নগদ এক হাজার ৭৮০ টাকা, দুইটি মোবাইল ফোন উদ্ধার পূর্বক জব্দ করে।

গ্রেপ্তারকৃত আসামীদ্বয়ের বিরুদ্ধে কেএমপি খুলনার সোনাডাঙ্গা থানায় পেনাল কোড আইনে মামলা রুজু করা হয়।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!