খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সাবেক পরিবেশমন্ত্রী সাবের হোসেন চৌধুরী ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সাবেক সিনিয়র সচিব আমিনুল ইসলাম খান গ্রেপ্তার
  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫
  পোল্যান্ডের রাষ্ট্রদূত হিসেবে খোরশেদ আলমের নিয়োগ বা‌তিল : পররাষ্ট্র মন্ত্রণালয়
  সাবেক মন্ত্রী আব্দুর রহমানের দেশত্যাগে নিষেধাজ্ঞা

খুলনায় পুরাতন রাস্তা বহাল রেখে রেল ক্রসিংয়ে আন্ডারপাসের দাবীতে বিক্ষোভ

নিজস্ব প্রতিবেদক

আড়ংঘাটা থানার লতা পাহাড়পুর মৌজার রেকর্ডিও আরএস ৮১২ রাস্তা বহাল রেখে রেল ক্রসিং সংযোগ আন্ডারপাস রাস্তার দাবীতে রবিবার বেলা ১২ টায় রেললাইনের ওপর গ্রামবাসী প্রতিবাদ মিছিল ও বিক্ষোভ সমাবেশ করেছেন।

সমাবেশটি ১নং ওর্য়াড আওয়ামীলীগ শাখার ১৩ নং গুটুদিয়া ইউনিয়নের উদ্যেগে আয়োজন করা হয়। সমাবেশে বক্তব্যকালে ইউপি সদস্য কবিতা রানী বিশ্বাস বলেন , আমাদের ৩০০ বছরের পুরানো রাস্তা বন্ধ করে তার ওপর দিয়ে রেল লাইন যাওয়ায় এলাকার জনসাধারনের নিত্য দিনের চলাচল ও কৃষিপণ্য পরিবহন করা বন্ধ হয়ে গেছে, যা এলাকার মানুষের জীবন যাপন বিপন্ন হয়ে উঠেছে।

প্রভাষক নিমাই চন্দ্র গাইন বলেন, সরকারের পক্ষ থেকে খুলনা হতে মংলা পর্যন্ত রেলপথ নির্মাণ প্রকল্প দক্ষিণাঞ্চলের মানুষের জন্য বিরাট প্রাপ্তি কিন্তু আড়ংঘাটা লতাগ্রামের ৩০০ বছরের পুরানো সরকারী রাস্তার ওপর দিয়ে রেল লাইন যাওয়ায় এলাকাবাসীর চলাচল বন্ধ হয়ে গেছে।

তিনি আরো বলেন, ১০ ফুট উচু রাস্তা দিয়ে চলাচলসহ কৃষিপন্য বহন করা গ্রামবাসীর পক্ষে অভাবনীয় কষ্টের, তাই রেলওয়ে কর্তৃপক্ষের কাছে গ্রামবাসীর দাবী তাদের চলাচল সহজ করতে সেখানে একটি রেলক্রসিং আন্ডারপাস সড়কের নির্মানের দাবী জানান।

এ সময় উপস্থিত ছিলেন, ডুমুরিয়া ১৩ নং গুটুদয়িা ইউনয়িন চেয়ারম্যান আবুল হাসান, উপজলো আওয়ামীলীগ নেতা আলমগীর হোসেন, ইউপি সদস্য কবিতা রানী বিশ্বাস, শিক্ষক শরত চন্দ্র বিশ্বাস, ১ নং ওর্য়াড আওয়ামীলীগ নেতা সমর গাইন, নিতাই মালি, রবিন্দ্রনাথ বিশ্বাস, প্রশান্ত বিশ্বাস, কার্তিক চন্দ্র মল্লিক , নিমাই কুন্ডু, রিপন সরকার, প্রভাষক নিমাই চন্দ্র গাইন, শশাংক শেখর মল্লিক ,ফারুক শেখসহ এলাকার শত শত নারী পুরুষ।

খুলনা গেজেট/কেএম

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!