খুলনা, বাংলাদেশ | ১৩ কার্তিক, ১৪৩১ | ২৯ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৩ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১১৯৭
  খুলনার খালিশপুরের আলোচিত জাহিদ হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদন্ড, খালাস ৭

খুলনায় দুদু : সরকারের পাশে এখন কেউ নাই

নিজস্ব প্রতিবেদক

বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, এই সরকারের পাশে এখন কেউ নাই। আমেরিকা, ইউরোপিয় ইউনিয়নের পর এখন ভারত পর্যন্ত বলছে তারা বাংলাদেশে একটি সুষ্ঠু নির্বাচন চায়। দেশের পরিস্থিতি এমন পর্যায়ে পৌঁছেছে যে, এই সরকারের পদত্যাগ ছাড়া কোন বিকল্প নাই। তিনি বলেন, মজলুম জননেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে হবে। তাকে ছাড়া এদেশকে পুনরুদ্ধার করা সম্ভব না।

মঙ্গলবার (১১ এপ্রিল) খুলনায় বিএনপি আয়োজিত অবস্থান কর্মসূচিতে প্রধান অতিথির বক্তৃতায় দলেল কেন্দ্রীয় নেতা দুদু এসব কথা বলেন।  সরকারের পদত্যাগ, তত্ত¡াবধায়ক সরকার সহ ১০ দফা বাস্তবায়নের দাবিতে কেন্দ্র ঘোষিত এ কর্মসূচি পালন করা হয় ।

প্রধান অতিথি বলেন,   কথায় কথায় বলেন এই বাংলাদেশ সিঙ্গাপুর হয়ে গেছে। আর খাবারের যখন ব্যাপার হয়, তখন বলেন সব দেশে দাম বাড়ছে। তার কথা কখন কোনটা বলেন আমার মনে হয়, এটা বিশ্বাস করা কঠিন। এই সংকটজনক পরিস্থিতি থেকে উত্তোরণের জন্য একটি গ্রহণযোগ্য নেতৃত্ব দরকার। সেই নেতৃত্ব নির্বাচন করবে এদেশের জনগণ, একটি স্বচ্ছ স্বাভাবিক নির্বাচনের মধ্য দিয়ে। প্রধানমন্ত্রী পদত্যাগ করলে একটা কেয়ারটেকার সরকারের মধ্য দিয়ে এই পরিস্থিতির তৈরি হতে পারে। মানুষ তার নিজের পছন্দের প্রতিনিধি নির্বাচিত করবে। আওয়ামী লীগ সভানেত্রী যদি খেলার রেফারি হন, তাহলে ওরকম খেলা পক্ষপাতদুষ্ট হবে।

বিকেল ৩টায় খুলনা প্রেসক্লাব চত্বরে মহানগর ও জেলা বিএনপির যৌথ উদ্যোগে অনুষ্ঠিত কর্মসূচিতে সভাপতিত্ব করেন মহানগর আহবায়ক শফিকুল আলম মনা। বিশেষ অতিথি ছিলেন বিএনপির কেন্দ্রীয় তথ্য বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, সহ সাংগঠনিক সম্পাদক জয়ন্ত কুমার কুন্ডু, সহ প্রচার সম্পাদক কৃষিবীদ শামীমুর রহমান শামীম, সহ ধর্ম সম্পাদক অমলেন্দু দাস অপু, জেলা বিএনপির আহবায়ক আমীর এজাজ খান, সদস্য সচিব মনিরুল হাসান বাপ্পী, আনোয়ারুল ইসলাম বাদশা। মহানগর বিএনপির সদস্য সচিব শফিকুল আলম তুহিনের সঞ্চালনায় কর্মসূচির শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন মোহাম্মদ শিহাব।

এ সময় উপস্থিত ছিলেন খান জুলফিকার আলী জুলু, স ম আব্দুর রহমান, এ্যাড. নুরুল হাসান রুবা, মোল্লা খায়রুল ইসলাম, কাজী মাহমুদ আলী, শের আলম সান্টু, মোস্তফা উল বারী লাভলু, আবুল কালাম জিয়া, মোল্লা মোশারফ হোসেন মফিজ, বদরুল আনাম খান, মাহবুব হাসান পিয়ারু, শেখ তৈয়েবুর রহমান, চৌধুরী শফিকুল ইসলাম হোসেন, শামীম কবির, আশরাফুল আলম খান নান্নু, শামসুল আলম পিন্টু, শেখ সাদী, মেজবাউল আলম, এনামুল হক সজল, এ্যাড. মোমরেজুল ইসলাম, ডাঃ আব্দুল মজিদ, খাযরুল ইসলাম খান জনি, আব্দুস সাত্তার, মুরশিদ কামাল, ইলিয়াস মল্লিক, কে এম হুমায়ুন কবির, মোঃ হাফিজুর রহমান, কাজী মিজানুর রহমান, আনিসুর রহমান,

এহতেশামুল হক শাওন, সুলতান মাহমুদ, একরামুল কবির মিল্টন, মনিরুজ্জামান লেলিন, এস এম মুর্শিদুর রহমান লিটন, নাজিরউদ্দিন আহমেদ নান্নু, নাজমুস সাকির পিন্টু, শেখ ইমাম হোসেন, খন্দকার ফারুক হোসেন, সরোয়ার হোসেন, আবু সাইদ হাওলাদার আব্বাস, মোল্লা ফরিদ আহমেদ, সরদার আব্দুল মালেক, আব্দুস সালাম, রাহাত আলী লাচ্চু, আব্দুর রহমান ডিনো, মিজানুর রহমান মিলটন, শফিকুল ইসলাম শফি, আলী আক্কাস, জাফরি নেওয়াজ চন্দন, শামসুল বারিক পান্না, মুজিবর রহমান প্রমুখ।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!