খুলনা, বাংলাদেশ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ মে, ২০২৪

Breaking News

  হেলিকপ্টার দুর্ঘটনায় নিঁখোজ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহীম রাইসি
  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা

খুলনায় করোনা উপসর্গ নিয়ে আইনজীবীসহ ৪জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

খুলনা মেডিকল কলেজ হাসপাতালের করোনা সাসপেকটেড আইসোলেশন সেন্টারে গত ১৬ঘন্টায় উপসর্গ নিয়ে একজন আইনজীবীসহ আরও চারজনের মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাত ১২টা থেকে আজ বুধবার দুপুর পর্যন্ত বিভিন্ন সময়ে তাদের মৃত্যু হয়।
মৃত ব্যক্তিরা হলেন এড. এনামুল হক (৬০), হাসেম আলী (৬৮), শারাফাত (৬০) ও কালিপদ পাল(৯০)। এরমধ্যে আইনজীবী এনামুল হক ব্যতীত করোনা পরীক্ষার জন্য তাদের প্রত্যেকের শরীর থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে।

খুলনা মেডিকেল কলেজের আবাসিক সার্জন ও ফ্লু কর্নারের ফোকাল পার্সন ডাঃ মিজানুর রহমান বলেন, বাগেরহাট সদর বানিয়াগাতি এলাকার বাসিন্দা আইনজীবী এনামুল হককে জ্বর-কাশি ও শ্বাসকষ্ট নিয়ে গত ১২ জুলাই রাতে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তার শারিরিক অবস্থার অবনতি হলে আইসিইউতে রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় গতকাল মঙ্গলবার রাত ১২টায় তার মৃত্যু হয়। একইদিনে নগরীর বয়রা আন্দিরঘাট এলাকার বাসিন্দা হাশেম আলী(৬৮) কে জ্বর-কাশি ও শ্বাসকষ্ট নিয়ে ভর্তি করা হয় খুমেক হাসপাতালে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ভোর ৪টায় তার মৃত্যু হয়। একই সময় সেখানে মৃত্যু বরণ করে তেরখাদা আটলিয়া গ্রামের বাসিন্দা শেখ তৈয়বুর রহমানের ছেলে মোঃ শারাফাত(৬০)। তাকে জ্বর, শ্বাসকষ্ট নিয়ে বিকাল সাড়ে ৪টায় ভর্তি করা হয়েছিল।

এছাড়া বাগেরহাটের ফকিরহাট উপজেলার বাসিন্দা ৯০ বছর বয়সী কালিপদ পালকে গত ১৪ জুলাই সন্ধ্যা সাড়ে ৬টায় খুমেক হাসপাতালের করোনা সাসপেকটেড আইসোলেশন সেন্টারে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৮টায় তার মৃত্যু হয়। তাদের প্রত্যেকের শরীর থেকে করোনা ভাইরাস পরীক্ষার জন্য নুমনা সংগ্রহ করা হয়েছে।

খুলনা গেজেট/এমবিএইচ/এআইএন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!