খুলনা, বাংলাদেশ | ৪ আষাঢ়, ১৪৩১ | ১৮ জুন, ২০২৪

Breaking News

  খুলনা- সাতক্ষীরা মহাসড়কে চুকনগরে মটরসাইকেল-ইঞ্জিন ভ্যান মুখোমুখি সংঘর্ষে নিহত ২
  কাঞ্চনজঙ্ঘার দুর্ঘটনায় মৃত বেড়ে ১৫, আহত ৬০
  নেপালকে হারিয়ে ১৭ বছরের আক্ষেপ ঘোচালো বাংলাদেশ
  ত্যাগের মহিমায় পালিত হচ্ছে পবিত্র ঈদুল আজহা, দেশবাসীকে ঈদের শুভেচ্ছা রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর

খুলনায় এন‌জিও অফিসে চুরি

নিজস্ব প্রতিবেদক

খুলনা মহানগরীর বসুপাড়া নর্থখাল ব্যাংক রোড ৫২-সুলাইমান নগর এলাকায় অবস্থিত বেসরকারি উন্নয়ন সংস্থা ‘রূপসা’ কার্যালয়ে চুরির ঘটনা ঘটেছে।

রূপসা সংস্থা সূত্রে জানা গেছে, গতকাল সোমবার সন্ধ্যায় অফিসের কার্যক্রম শেষে সবকিছু বন্ধ করে বের হয়ে যান কর্মকর্তা-কর্মচারীরা। পরের দিন মঙ্গলবার (১২ জানুয়ারি) সকাল সাড়ে নয়টার দিকে রূপসা সংস্থার অফিস সহকারি কেয়া খাতুন অফিসকক্ষে ঢুকে দেখেন অফিসের ভিতরে ও টেবিলের ওপর এলোমেলো। টেবিলের ওপরে রাখা ল্যাপটপ নেই। অফিসের একটি জানালা ভাঙা। এ ঘটনায় সোনাডাঙ্গা মডেল থানায় চুরির মামলা দায়েরের প্রস্তুতি নেয় প্রতিষ্ঠান কর্তৃপক্ষ।

রূপসা সংস্থার হিসাবরক্ষক ফিরোজা খানম খুলনা গেজেটকে বলেন, আগেও তাঁর বাসা থেকে টাকা-পয়সা, স্বর্ণালংকার ও ল্যাপটপসহ মূল্যবান জিনিস চুরি হয়েছে। আবার এ বছরও তাঁর অফিসের জানালার গ্রিল ভেঙে চারটি দামি ল্যাপটপ ও একটি ক্যামেরা এবং টাকা-পয়সা চুরি করল চোরেরা। পুলিশ এখন পর্যন্ত কিছুই করতে পারেনি।

সম্প্রতি সুলাইমান নগরের একাধিক বাসিন্দা জানিয়েছেন, এ এলাকায় প্রায়ই চুরির ঘটনা ঘটছে। বাসার স্বর্ণালংকার, টিভি, মোবাইলসহ বিভিন্ন জিনিসপত্র চুরি হচ্ছে। বেশির ভাগ ভুক্তভোগী থানায় মামলা করছেন না। কারণ মামলা করে কোনো প্রতিকার মেলে না। উদ্ধারও হয় না চুরি হওয়া মালামাল।

এ ব্যাপারে খুলনা মেট্রোপলিটন পুলিশের (দক্ষিণ) উপপুলিশ কমিশনার সোনালী সেন মুঠোফোনে খুলনা গেজেটকে বলেন, রূপসা সংস্থা কার্যালয়ের নিরাপত্তাব্যবস্থা ভালো। তারপরও সেখানে চুরির ঘটনা ঘটছে। ঘটনাস্থলটি পরিদর্শন করা হয়েছে। চুরির ঘটনায় মামলা হলে জড়িত ব্যক্তিদের শনাক্ত করে আইনী ব্যবস্থা নেওয়া হবে।

 

খুলনা গেজেট / এআর / এনএম




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!