খুলনা, বাংলাদেশ | ২৯ আশ্বিন, ১৪৩১ | ১৪ অক্টোবর, ২০২৪

Breaking News

  দেশে ২৪ ঘণ্টায় ডেঙ্গুতে ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৬৬০
  জুলাই গণহত্যার বিচারে চলতি সপ্তাহে ট্রাইব্যুনালে বিচারক নিয়োগ, শেখ হাসিনাসহ পলাতক আসামিদের বিরূদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা চাওয়া হবে, তাদের ফেরাতে ইন্টারপোলের সহায়তাও নেয়া হবে : চিফ প্রসিকিউটর

খুলনায় আবারও ধর্ষণের ঘটনা, যুবক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

খুলনায় চারদিনের ব্যবধানে আবারও এক তরুণী ধর্ষণের শিকার হয়েছে। বৃহস্পতিবার রাতে আড়ংঘাটা থানা এলাকায় এ ঘটনা ঘটে।

অসুস্থ অবস্থায় তরুণীকে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আড়ংঘাটা থানার পুলিশ শাওন নামে এক যুবককে গ্রেপ্তার করেছে। সে খালিশপুর এলাকার বাসিন্দা আবুল কাশেমের ছেলে।

আড়ংঘাটা থানার অফিসার ইনচার্জ (তদন্ত) তপন কুমার সিংহ বলেন, ধর্ষণের শিকার তরুণী নগরীর সোনাডাঙ্গা থানার গোবরচাকা এলাকার বাসিন্দা। রাতে ভিকটিম পরিচিত দু’যুবকের সাথে নগরীর আড়ংঘাটা তেলিগাতী এলাকায় ঘুরতে যায়। রাত ১১ টার দিকে তেলিগাতী এলাকার একটি পুকুর পাড়ে তারা উভয় ধুমপান ও নেশাজাতীয় দ্রব্য সেবন করে। এরপর তেলিগাতী এলাকার আজগর সর্দারের বাড়ির ভাড়াটিয়া উত্তম রায়ের রান্না ঘরের মধ্যে নিয়ে তাকে ধর্ষণ করে পরিচিত যুবকের একজন। এ ঘটনায় পুলিশ ধর্ষণের সহায়তাকারী শাওনকে ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করেছে।

আড়ংঘাটা থানার অফিসার ইনচার্জ মো: ওয়াহিদুজ্জামান বলেন, রাত দেড়টার দিকে তাকে ধর্ষণ করা হয়। রাত সাড়ে ৩ টার দিকে ধর্ষিতার চিৎকারে ওই এলাকার ঘুমন্ত মানুষ উঠে তরুণীকে উদ্ধার করে। ধর্ষক পালিয়ে গেলেও ধর্ষণের সহায়তাকারীকে আটক রেখে পুলিশের নিকট সোর্পদ করে। সকালে তরুণীকে খুলনা মেডিকেল কলেজের ওসিসিতে ভর্তি করা হয়। ধর্ষিত তরুণী বাদী হয়ে থানায় কয়েকজনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছে, যার নং ৯। ধর্ষককে গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।

এর আগে ১৯ সেপ্টেম্বর সোমবার নগরীর খালিশপুর মদিনাবাগ আবাসিক এলাকায় গণধর্ষণের শিকার হয় এক স্কুলছাত্রী। পুলিশ এ ঘটনায় চার যুবককে আটক করেছে।

খুলনা গেজেট/এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!