খুলনা, বাংলাদেশ | ১৭ আষাঢ়, ১৪৩১ | ১ জুলাই, ২০২৪

Breaking News

  এই দেশে আর কখনোই জঙ্গিবাদ ও মৌলবাদের উত্থান হবে না : র‌্যাব ডিজি
  ডিজেল, কেরোসিনের দাম কমলো এক টাকা। অপরিবর্তিত থাকছে পেট্রোল-অকটেন।
বোমা ও আইইডি তৈরির সরঞ্জাম উদ্ধার

খুলনায় আনসার আল ইসলামের দুই সদস্য গ্রেপ্তার (ভিডিও)

নিজস্ব প্রতিবেদক

নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের দুই সদস্যকে গ্রেপ্তার করেছে সিআইডি কাউন্টার টেররিজম এবং খুলনা সিআইডি। তাদের কাছ থেকে বোমা ও আইইডি তৈরির সরঞ্জাম, মোটরসাইকেল, মোবাইলসহ জিহাদী বই উদ্ধার করা হয়। সোমবার (২৪ আগস্ট) রাতে খুলনা মেট্রো এন্ড জেলা সিআইডির সহকারী পুুলিশ সুপার তাপস কর্মকার এ তথ্য নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলেন, নগরীর লবনচরা থানাধীন মোহাম্মদনগর এলাকার নজরুল ইসলামের ছেলে নাসিম এবং একই এলাকার মো. খোকন মোল্লার ছেলে হাসান।

সিআইডি সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার দুপুর ১২টা ১৫ মিনিটে নগরীর ময়লাপোতা মসজিদের সামনে অভিযান চালায় সিআইডি। এসময় সিআইডির উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালানোর চেষ্টা করলে আনসার আল ইসলামের দুই সদস্য নাসিম ও হাসানকে আটক করা হয়।

নাসিম মহানগরীর বানিয়াখামারের নজরুল ইসলামের ছেলে ও হাসান শরিয়তপুরের সখিপুর থানার খাসগাজীপুরের খোকন মোল্লার ছেলে। দুইজনই খুলনায় বসবাস করেন। আটকের সময় অজ্ঞাত নামা ৫/৬ জন সহযোগী পালিয়ে যায়।

জিজ্ঞাসাবাদে আটকরা জানায়, তারা আনসার আল ইসলামের সামরিক শাখার সক্রিয় সদস্য। তারা বোমা ও আইইডি তৈরির কারিগর। জিজ্ঞাসাবাদের পর বিকেল ৩টার দিকে নাসিমের ভাড়া বাসায় অভিযান চালিয়ে একটি এয়ারগান, এয়ারগানের গুলি ৬৩টি, গান পাউডার সদৃশ বস্তু ০৩টি কৌটা সহ ২৮৩ গ্রাম, বিয়ারিং এর বল ৪০৫টি, বারুদ ৩০০ গ্রাম, ব্যাটারির গুড়াসহ নানা সামগ্রী জব্দ করা হয়।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!