খুলনা, বাংলাদেশ | ১২ কার্তিক, ১৪৩১ | ২৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  খুলনার খালিশপুরের আলোচিত জাহিদ হত্যা মামলায় ৫ জনের মৃত্যুদন্ড, খালাস ৭

খুলনায় অপহৃত স্কুল শিক্ষার্থী উদ্ধার, গ্রেপ্তার ১

নিজস্ব প্রতিবেদক

খুলনায় অপহৃত স্কুল শিক্ষার্থীকে উদ্ধার করেছে র‌্যাব। মঙ্গলবার তাকে নগরীর নতুন বাজার এলাকা থেকে উদ্ধার করা হয়। এ সময়ে র‌্যাব অপহরণকারীকে গ্রেপ্তার করে। গ্রেপ্তার হওয়া অপহরণকারী হল মো: সোহাগ শিকদার।

র‌্যাবের পাঠানো প্রেসবিজ্ঞপ্তির মাধ্যমে জানা গেছে, অপহৃত খুলনার স্থানীয় বিদ্যালয়ের ৭ম শ্রেণির শিক্ষার্থী। বিদ্যালয়ে আসা যাওয়ার পথে অপহরণকারী সোগাগ কুপ্রস্তাব দিত তাকে। প্রস্তাবে সড়া না দেওয়ায় ক্ষিপ্ত হয় সোহাগ। ১৬ ফেব্রুয়ারি বিকেলে বিদ্যালয় থেকে বাড়ি ফেরার পথে টুটপাড়া এলাকা হতে ওই শিক্ষার্থীকে ভয়ভীতি প্রদান করে জোর পূর্বক অপহরণ করে নেয় সোহাগ। এ ব্যাপারে ভিকটিমের বাবা মা র‌্যাবের কাছে একটি লিখিত অভিযোগ দায়ের করেন। র‌্যাব ভিকটিমকে উদ্ধার ও অপহরণকারীকে গ্রেপ্তারের জন্য অভিযান অব্যাহত রাখে।

এরই ধারাবাহিকতায় র‌্যাব জানতে পারে আসামি ওই শিক্ষার্থীকে নিয়ে নগরীর নতুন বাজার এলাকায় অবস্থান করছে। এমনই সংবাদ পেয়ে তারা সেখানে অভিযান চালিয়ে সোহাগকে গ্রেপ্তার ও ভিকটিমকে উদ্ধার করে। পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য উদ্ধার হওয়া ভিকটিম ও অপহরণকারী সোহাগকে খুলনা সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

খুলনা গেজেট/ এসজেড

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!