খুলনা, বাংলাদেশ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ মে, ২০২৪

Breaking News

  ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ : কাদের
  ইরানের প্রেসিডেন্ট রাইসিকে বহনকারী হেলিকপ্টারটি সম্পূর্ণ বিধ্বস্ত : রয়টার্স; জীবিত কারও সন্ধান মেলেনি : রেড ক্রিসেন্ট

খুলনায় ৫ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার, লড়বেন ৩৪ জন

গেজেট ডেস্ক

খুলনার ৫টি আসন থেকে নিজেদের প্রার্থী প্রত্যাহার করে নিয়েছে জাকের পার্টি। রোববার দুপুরে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে গিয়ে তারা মনোনয়নপত্র প্রত্যাহারের আবেদন জমা দেন।

জাকের পার্টির প্রার্থীরা হলেন খুলনা-১ আসনের আজিজুর রহমান, খুলনা-২ আসনে ফরিদা পারভীন, খুলনা-৪ আসনে শেখ আনছার আলী, খুলনা-৫ আসনে সামাদ শেখ এবং খুলনা-৬ আসনে শেখ মর্তুজা আল মামুন। তবে খুলনা-৩ আসন থেকে মনোনয়নপত্র প্রত্যাহার করেননি জাকের পার্টির খুলনা সাংগঠনিক বিভাগের সভাপতি এসএম সাব্বির হোসেন।

খুলনার রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশানক খন্দকার ইয়াসির আরেফিন জানান, খুলনার ৬টি আসনে ৫ জন মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। ফলে খুলনার ৬টি আসনে এখন প্রার্থী রয়েছেন ৩৪ জন।

খুলনা-৩ আসনে জাকের পার্টির প্রার্থী এসএম সাব্বির হোসেন বলেন, দলীয় সিদ্ধান্ত অনুযায়ী আমাদের ৫ জন প্রার্থী মনোনয়নপত্র প্রত্যাহার করেছেন। সেই সিদ্ধান্ত অনুযায়ী শুধু আমি খুলনা-৩ আসন থেকে এবারের নির্বাচনে অংশ নিচ্ছি।

নির্বাচনী লড়াইয়ে টিকে রইলেন যারা 

খুলনা-১ (দাকোপ-বটিয়াঘাটা) আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ননী গোপাল মন্ডল, জাতীয় পার্টির কাজী হাসানুর রশীদ, স্বতন্ত্র প্রার্থী প্রশান্ত কুমার রায় ও তৃণমূল বিএনপির গোবিন্দ চন্দ্র প্রামাণিক।

খুলনা-২ (সদর-সোনাডাঙ্গা) আসনে আওয়ামী লীগের প্রার্থী সেখ সালাহউদ্দিন, জাতীয় পার্টির মো. গাউসুল আজম, বাংলাদেশ কংগ্রেসের দেবদাস সরকার, সাংস্কৃতিক মুক্তিজোট (মুক্তিজোট) বাবু কুমার রায়, বিএনএম প্রার্থী মো. আব্দুল্লাহ আল আমিন ও স্বতন্ত্র প্রার্থী মো. সাঈদুর রহমান।

খুলনা-৩ (দৌলতপুর-খালিশপুর-খানজাহান আলী) আসনে আওয়ামী লীগের প্রার্থী এস এম কামাল হোসেন, জাতীয় পার্টির মো. আব্দুল্লাহ আল মামুন, জাকের পার্টির এসএম সাব্বির হোসেন ও স্বতন্ত্র প্রার্থী ফাতেমা জামান সাথী।

খুলনা-৪ (রূপসা-তেরখাদা-দিঘলিয়া) আসনে আওয়ামী লীগের প্রার্থী আব্দুস সালাম মুর্শেদী, জাতীয় পার্টির মো. ফরহাদ আহমেদ, ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) মো. মোস্তাফিজুর রহমান, তৃণমূল বিএনপির শেখ হাবিবুর রহমান, বাংলাদেশ কংগ্রেস মনিরা সুলতানা, ইসলামী ঐক্যজোটের রিয়াজ উদ্দীন খান, বিএনএম প্রার্থী এস এম আজমল হোসেন, স্বতন্ত্র প্রার্থী মো. জুয়েল রানা, স্বতন্ত্র প্রার্থী এমডি এহসানুল হক ও স্বতন্ত্র প্রার্থী মো. রেজভী আলম।

খুলনা-৫ (ডুমুরিয়া-ফুলতলা) আসনে আওয়ামী লীগের নারায়ন চন্দ্র চন্দ, জাতীয় পাটির মো. শাহীদ আলম ও বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির শেখ সেলিম আকতার।

এ ছাড়া খুলনা-৬ (কয়রা-পাইকগাছা) আসনে আওয়ামী লীগের মো. রশীদুজ্জামান, জাতীয় পার্টির মো. শফিকুল ইসলাম মধু, ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) মো. আবু সুফিয়ান, বাংলাদেশ কংগ্রেসের প্রার্থী মির্জা গোলাম আজম, বিএনএম প্রার্থী এস এম নেওয়াজ মোরশেদ, তৃণমূল বিএনপির মো. নাদির উদ্দিন খান ও স্বতন্ত্র প্রার্থী জি এম মাহবুবুল আলম।

খুলনা গেজেট/ টিএ/এমএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!