খুলনা, বাংলাদেশ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ মে, ২০২৪

Breaking News

  হেলিকপ্টার দুর্ঘটনায় নিঁখোজ ইরানের প্রেসিডেন্ট ইব্রাহীম রাইসি
  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা

‘খুলনার সংবাদপত্র’ অ্যাপসের উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক

খুলনার সকল দৈনিক সংবাদপত্র এবং অনলাইন নিউজপোর্টালসমূহ একসাথে একই জায়গায় পেতে ‘খুলনার সংবাদপত্র’ নামের মোবাইল অ্যাপসের উদ্বোধন হয়। সোমবার সকালে খুলনা আঞ্চলিক তথ্য অফিসের উপপ্রধান তথ্য অফিসার ম. জাভেদ ইকবাল তাঁর দপ্তরে এ অ্যাপসটির উদ্বোধন করেন।

অ্যাপসটিতে খুলনা থেকে প্রকাশিত ৫০টির অধিক স্থানীয় পত্রিকা, পত্রিকার ই-পেপার এবং অনলাইন নিউজপোর্টালের লিঙ্ক যুক্ত আছে। খুলনার স্থানীয় সংবাদের পাশাপাশি জাতীয় ও আন্তর্জাতিক সংবাদও এ অ্যাপসে পাওয়া যাবে।

খুলনার স্থানীয় সংবাদপত্র দক্ষিণাঞ্চল প্রতিদিনের স্পোর্টস রিপোর্টার আনওয়ার আহমেদ মুন তাঁর ব্যক্তিগত উদ্যোগে অ্যাপসটি তৈরি করেন।

উদ্বোধন অনুষ্ঠানে দক্ষিণাঞ্চল প্রতিদিনের বার্তা সম্পাদক মিলন হোসেন, খুলনা সাংবাদিক ইউনিয়নের দপ্তর সম্পাদক জয়নাল ফরাজী, খুলনা ফটোজার্নালিস্ট এসোসিয়েশনের সহ-সভাপতি এসএম বাহাউদ্দিন এবং ‘খুলনার সংবাদপত্র’ অ্যাপের নির্মাতা আনওয়ার আহমেদ মুন উপস্থিত ছিলেন।

গুগল প্লেস্টোর থেকে সহজেই অ্যাপটি ডাউনলোড করা যাবে। অ্যাপসটির লিঙ্ক https://play.google.com/store/apps/details?id=com.moon.khulna_newspapers fbclid=IwAR2xkMTCsQwRZtYDYm99m_mhyppMnkbK8dhum7iopyo701of3sJgOnl9c_Q

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!