খুলনা, বাংলাদেশ | ২২ আশ্বিন, ১৪৩১ | ৭ অক্টোবর, ২০২৪

Breaking News

  সামিট গ্রুপের আজিজসহ পরিবারের ১১ সদস্যের ব্যাংক অ্যাকাউন্ট জব্দ
  সাবেক প্রধানমন্ত্রীর কার্যালয়ের মুখ্য সচিব ও এনবিআরের সাবেক চেয়ারম্যান নজিবুর রহমানকে গ্রেপ্তার

খুলনার জলমা ইউনিয়নে ইসলামী আন্দোলনের চেয়ারম্যান প্রার্থী শফিউল

নিজস্ব প্রতি‌বেদক

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর পীর সাহেব চরমোনাই মনোনীত খুলনা বটিয়াঘাটার জলমা ইউনিয়ন এর চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ শফিউল ইসলাম কে দলীয় মনোনয়নপত্র প্রদান করা হয়।

গতকাল শনিবার রাতে ইসলামী আন্দোলন বাংলাদেশ জলমা ইউনিয়নের এক মতবিনিময় সভা মাওলানা দ্বীন ইসলামের সভাপতিত্বে ও গাজী মুরাদ হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সভাপতি আলহাজ্ব মুফতি আমানুল্লাহ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সেক্রেটারী শেখ মোঃ নাসির উদ্দিন।

এসময় আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ খুলনা মহানগর সহ প্রচার সম্পাদক ফেরদৌস গাজী সুমন, মাওলানা আবু সাঈদ, মাওলানা নাসিম উদ্দিন, ইসলামী যুব আন্দোলনের মমিনুল ইসলাম নাসিব, মোঃ আব্দুস সালাম, মোঃ আল আমিন, মোঃ রফিকুল ইসলাম, মোঃ রেজাউল করিম, আব্দুল মান্নান, মোঃ মাসুম বিল্লাহ সহ থানা, ইউনিয়ন ও ওয়ার্ডের নেতৃবৃন্দ।

সভায় সর্বসম্মতিক্রমে আগামী ২৩ শে ডিসেম্বর জলমা ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী হিসেবে আলহাজ্ব মোহাম্মদ শফিউল ইসলামের নাম ঘোষণা করা হয় এবং দলীয় মনোনয়ন পত্র দেয়া হয়।

এছাড়াও ইউনিয়ন পরিষদ নির্বাচনে মেম্বার পদপ্রার্থী হিসেবে ৩ নম্বর ওয়ার্ডে শেখ মোঃ আল-আমিন, ৪ নম্বর ওয়ার্ডে মোঃ রফিকুল ইসলাম, ৫ নম্বর ওয়ার্ডে মোঃ রেজাউল করিম রনি ও ৬ নম্বরে মোঃ আব্দুল মান্নান হাওলাদারের নাম ঘোষণা করা হয়।

খুলনা গেজেট/ এস আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!