খুলনা, বাংলাদেশ | ৭ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২১ মে, ২০২৪

Breaking News

  দ্বিতীয় ধাপে আজ ১৫৬ উপজেলায় ভোট আজ
  সাবেক সেনাপ্রধান আজিজ আহমেদের ওপর যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা
বঙ্গবন্ধু কাপ টি-টোয়েন্টি

খুলনাকে হারিয়ে টানা দ্বিতীয় জয় তুলে নিলো রাজশাহী

ক্রীড়া প্রতিবেদক

তারকাবহুল জেমকন খুলনার বিপক্ষে সহজ জয় পেয়েছে মিনিস্টার রাজশাহী। অধিনায়ক নাজমুল হোসেন শান্তর দুর্দান্ত ফিফটি, রনি তালুকদারের দারুণ সঙ্গ ও শেষে মোহাম্মদ আশরাফুলের ফিনিশিংয়ে সাকিব-মাহমুদউল্লাহর খুলনাকে ৬ উইকেটে হারিয়েছে রাজশাহী।

কাগজে-কলমে যদিও শক্তিশালী দল ছিল মাহমুদউল্লাহর জেমকন খুলনা। তবে নাজমুল হোসেন শান্তর মিনিস্টার রাজশাহী ম্যাচে আধিপত্য দেখিয়ে জয় তুলে নিয়েছে। খুলনার দেওয়া ১৪৭ রানের লক্ষ্য ১৬ বল ও ৬ উইকেট হাতে রেখে জিতেছে রাজশাহী। যার বেশিরভাগ কৃতিত্ব অবশ্য রাজশাহী অধিনায়ক শান্তর। ৩৪ বলে ৫৫ রানের দারুণ ইনিংসে জয়ের ভিত গড়ে দিয়েছিলেন। তাকে ২৬ রান করে সঙ্গ দিয়েছিলেন রনি তালুকদার।

তবে এই দুই ব্যাটসম্যান ফেরার পর মোহাম্মদ আশরাফুল ও ফজলে মাহমুদের ব্যাটে জয় তুলে নিতে কোনো বেগ পেতে হয়নি রাজশাহীকে। ফজলে মাহমুদ ২৪ রানে শহীদুলের বলে ফিরলেও আশরাফুল ম্যাচ জিতিয়ে মাঠ ছেড়েছেন। জাতীয় দলের এই তারকা ২২ বলে অপরাজিত ২৫ রান করে দলকে জিতিয়ে ফেরেন। তার সঙ্গে ১১ রানে অপরাজিত ছিলেন নুরুল হাসান সোহানও।

এ নিয়ে টানা দুই ম্যাচে জয়ের দেখা পেলো আসরের আন্ডারডগ টিম রাজশাহী। ৪ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে তারা। এদিকে তারকাবহুল খুলনা প্রথম ম্যাচে নাটকীয় জয়ের পর পেলো পরাজয়ের স্বাদ।

খুলনা গেজেট/এএমআর




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!