খুলনা, বাংলাদেশ | ১৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২৭ মে, ২০২৪

Breaking News

  ঘূর্ণিঝড় এখন খুলনার কয়রায়, বেলা ১১টার মধ্যে উপকূল অতিক্রম করে দুর্বল হবে
  ঘূর্ণিঝড়ে ৪০ লাখ বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন, মোবাইল নেটওয়ার্ক নেই অনেক এলাকায়

খুলনাকে আধুনিক নগরী করতে সকলের সহায়তা প্রয়োজন : মেয়র

নিজস্ব প্রতিবেদক

খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, খুলনা মহানগরীকে আধুনিক নগরীতে পরিণত করতে হলে সকল শ্রেণিপেশার মানুষের দায়িত্বশীল ভূমিকা দরকার।

তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী খুলনার উন্নয়নে ব্যাপক অর্থ বরাদ্দ প্রদান করেছেন। বরাদ্দকৃত অর্থ দ্বারা ইতোমধ্যে ব্যাপক উন্নয়ন কাজ শুরু করা হয়েছে। এছাড়া নগরীতে পরিচ্ছন্ন পরিবেশ নিশ্চিত করতে সম্প্রতি মাননীয় প্রধানমন্ত্রী প্রায় চারশ কোটি টাকা বরাদ্দ দিয়েছেন। প্রকল্পগুলি বাস্তবায়িত হলে খুলনা মহনগরীর আমূল পরিবর্তন ঘটবে বলে তিনি উল্লেখ করেন।

সিটি মেয়র আজ সোমবার সন্ধ্যায় নগরীর কাস্টমঘাট এলাকায় খুলনা ইট-কয়লা পরিবহন ট্রলার শ্রমিক ইউনিয়নের নবনির্বাচিত পরিষদের শপথ গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতা করছিলেন। তিনি সুখে-দু:খে ইউনিয়নের শ্রমজীবী সদস্যদের পাশে থেকে তাদের যৌক্তিক দাবি পূরণে ভূমিকা রাখার জন্য নবনির্বাচিত পরিষদের নেতৃবৃন্দের প্রতি আহবান জানান। পরে সিটি মেয়র ইউনিয়নের নবনির্বাচিত কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান।

ইউনিয়নের সাবেক সহ-সভাপতি শহিদুল ইসলাম খান-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন খুলনা ইট প্রস্তুতকারক মালিক সমিতির সাধারণ সম্পাদক আলহাজ্ব শেখ আব্দুস সাত্তার, শ্রীফলতলা ইউনিনের চেয়ারম্যান আলহাজ্ব ইসহাক সরদার ও বিশিষ্ট ব্যবসায়ী আলহাজ্ব ইদ্রিস আলী জমাদ্দার। অন্যান্যের মধ্যে ইউনিয়নের নবনির্বাচিত সভাপতি মো: নাসির হাওলাদার, সাধারণ সম্পাদক আলহাজ্ব আব্দুল গণি শেখসহ সদস্যগণ ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন। খবর বিজ্ঞপ্তি।

খুলনা গেজেট/কেএম

 




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!