খুলনা, বাংলাদেশ | ১২ আষাঢ়, ১৪৩১ | ২৬ জুন, ২০২৪

Breaking News

  সাবেক আইজিপি বেনজিরের বিরুদ্ধে মামলার প্রস্তুতি চলছে

খুবি সাংবাদিক সমিতির অফিস উদ্বোধন

খুবি প্রতিনিধি

 

খুলনা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির অফিস আজ ২৬ জানুয়ারি সকাল সাড়ে দশটায় উদ্বোধন করা হয়েছে। বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মোহাম্মদ ফায়েক উজ্জামান প্রধান অতিথি হিসেবে ফিতা কেটে উদ্বোধন করেন। এসময় তিনি বলেন, খুলনা বিশ্ববিদ্যালয়ে গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিন চালু হওয়ার পর এখন সংবাদ মাধ্যম নিয়ে শিক্ষক, শিক্ষার্থীদের কাজ করার সুযোগ সৃষ্টি হয়েছে। এরই মধ্যে তা চর্চা শুরু হয়েছে। শিক্ষার্থীরা বিভিন্ন সংবাদ মাধ্যমে যুক্ত হতে পারছে এবং তারা হাতে-কলামে শিখতে পারছে। এটা তাদের পেশাগত জীবনে উৎকর্ষ লাভে সহায়ক হবে। উদ্বোধনের পর তিনি সাংবাদিক সমিতির অফিস ঘুরে দেখেন।

এ সময় আরও বক্তৃতা করেন উপ-উপাচার্য প্রফেসর ড. মোসাম্মাৎ হোসনে আরা, আইন স্কুলের ডিন প্রফেসর ড. মোঃ ওয়ালিউল হাসানাত, রেজিস্ট্রার (ভারপ্রাপ্ত) প্রফেসর খান গোলাম কুদ্দুস, ছাত্র বিষয়ক পরিচালক প্রফেসর মোঃ শরীফ হাসান লিমন ও গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিন প্রধান (সাময়িক দায়িত্ব) মামুনর রশীদ এবং সাংবাদিক সমিতির সভাপতি তেহসিন আশরাফ প্রত্যয় ও সাধারণ সম্পাদক মীর হাসিব।

এসময় খুলনা বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ ও প্রকাশনা বিভাগের ভারপ্রাপ্ত পরিচালক এস এম আতিয়ার রহমানসহ বিভিন্ন বিভাগীয় প্রধান, গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনের শিক্ষকসহ সাংবাদিক সমিতির অন্যান্য সদস্যবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!