খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  চট্টগ্রামে লরির ধাক্কায় তরুণ নিহত, চার ঘণ্টা পর পানির নিচে শিশুর সন্ধান

খাজুরা বাজারে ব্যবসায়ীকে ১০ হাজার টাকা জরিমানা

নিজস্ব প্রতিবেদক, যশোর

মেয়াদোত্তীর্ণ পশু ও মৎস খাদ্য সংরক্ষণসহ একাধিক অপরাধে যশোরের খাজুরা বাজারে এক ব্যবসায়ীকে ১০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত। একই সঙ্গে প্রায় ৩০ হাজার টাকার খাদ্য জব্দ করা হয়েছে। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বিকেলে মাছ বাজার এলাকায় এ অভিযান পরিচালিত হয়। অভিযানের নেতৃত্ব দেন বাঘারপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ জাকির হাসান। এ সময় উপজেলা মৎস কর্মকর্তা পলাশ বালা, মাঠ কর্মকর্তা বিপুল কুমার সরদার, খাজুরা পুলিশ ক্যাম্পের উপ-পরিদর্শক এএসআই ছবেদ আলী প্রমুখ উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক সৈয়দ জাকির হাসান জানান, একই দোকানে পশু ও মৎস খাদ্য বিক্রি, মেয়াদোত্তীর্ণ খাদ্য সংরক্ষণ ও লাইসেন্স নিয়ে কারসাজি করার অপরাধে মেসার্স বিশ্বাস এন্টারপ্রাইজকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়। একই সঙ্গে মেয়াদোত্তীর্ণ ২৫ কেজি ওজনের ১৭ বস্তা পশু খাদ্য ও ১০ কেজি ওজনের ৫ বস্তা মৎস খাদ্য জব্দ করা হয়েছে। যার আনুমানিক মূল্য প্রায় ৩০ হাজার টাকা।

উপজেলা মৎস কর্মকর্তা পলাশ কুমার বালা জানান, সারা দেশে ২২ দিন ইলিশ আহরণ, বিপণন, ক্রয়-বিক্রয়, পরিবহন, মজুদ ও বিনিময় নিষেধাজ্ঞার প্রেক্ষিতে বাঘারপাড়া উপজেলাজুড়ে অভিযান পরিচালিত হচ্ছে। বৃহস্পতিবার খাজুরা বাজারে অভিযান চলাকালে বিক্রির জন্য কোন ইলিশ পাওয়া যায়নি। ইলিশ প্রজনন মৌসুমে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি।

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!