খুলনা, বাংলাদেশ | ৬ কার্তিক, ১৪৩১ | ২২ অক্টোবর, ২০২৪

Breaking News

  শৃঙ্খলাভঙ্গের অভিযোগে রাজশাহীর সারদায় পুলিশের ২৫০ এসআইকে অব্যাহতি
  নিবন্ধন ফিরে পেতে জামায়াতে আপিল পুনরুজ্জীবিত করলেন আপিল বিভাগ, এ আদেশের ফলে জামায়াতের আইন লড়াইয়ের পথ খুলে গেল
  নাটোরে সড়ক দুর্ঘটনায় মানসিক ভারসাম্যহীন অজ্ঞাত ব্যক্তি নিহত
  সাবেক এমপি ব্যারিস্টার সুমন গ্রেপ্তার

কয়রায় মনোনয়ন বাতিলের দাবিতে বিক্ষোভ ও রাস্তা অবরোধ

নিজস্ব প্রতিবেদক ও কয়রা প্রতিনিধি

খুলনার কয়রা উপজেলার মহারাজপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম মহসিন রেজার ভাই জি এম আব্দুল্লাহ আল মামুন লাভলু আওয়ামী লীগের মনোনয়ন না পাওয়ায় বিক্ষোভ ও রাস্তা অবরোধ করেছে দলের নেতাকর্মীরা। বিক্ষোভে বক্তারা জামাত-বিএনপি পরিবারের সদস্য আওয়ামী লীগে অনুপ্রবেশকারী আব্দুল্লাহ আল মাহমুদকে নৌকা প্রতিক মনোনয়ন দেয়ায় তীব্র ক্ষোভ ব্যক্ত করেন।

রোববার (১৪ মার্চ) বেলা ১১টা থেকে দুপুর  ১টা পর্যন্ত ৪নং মহারাজ পুর ইউনিয়ন পরিষদের সামনের রাস্তা অবরোধ করে তারা বিক্ষোভ করেন। বিক্ষোভ কর্মসুচিতে উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাষ্টার খায়রুল আলম। তিনি বলেন, কেন্দ্রের নির্দেশনা অনুযায়ী আমরা বর্ধিত সভা করে বর্তমান চেয়ারম্যানসহ ত্যাগী আরো দু’জন নেতার নাম ও আমার নাম দিয়েছি। নৌকার প্রতিক প্রাপ্ত আব্দুল্লাহ আল মাহমুদের নাম না পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয় বর্ধিত সভায়। কারণ তিনি বিগত উপজেলা নির্বাচনে দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে বিদ্রোহী প্রার্থীর পক্ষে কাজ করেছেন। পাশাপাশি তার মেজো ভাই এই ইউনিয়নের ধানের শীষের প্রার্থী সাবেক চেয়ারম্যান মনিরুজ্জামান বেল্টু এবং তার বড় ভাই মোফাজ্জেল হোসেন জামায়াতের রাজনীতির সাথে সম্পৃক্ত। কিন্তু ওপরের নেতারা তিনি মনোনয়ন কেনায় তার নাম পাঠান আমাদের সিদ্ধান্তের বাইরে গিয়ে।

উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি বাবু খগেন্দ্র নাথ মন্ডল বলেন, কেন্দ্র যাকে নৌকা প্রতিক দিয়েছে তিনি দলে অনুপ্রবেশকারী। তিনি এলাকায় থাকেন না। বিগত নির্বাচনে তিনি ধানেরশীষ প্রতিকের প্রচারণা করেছেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা আব্দুর রাজ্জাক, আহসান হাবিব বাচ্চু, আনসার আলী গাজী, আরাফাত হোসেন, ওহিদ মোড়ল, বিপুল কুমার বাছাড়, আশরাফ উদ্দীন ঢালীসহ যুবলীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা।

উল্লেখ্য গতকাল বাংলাদেশ আওয়ামী লীগের দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া সাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে কয়রার ৪নং মহারাজপুর ইউনিয়ন পরিষদ বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত প্রার্থী হিসেবে আব্দুল্লাহ আল মামুনের নাম ঘোষণা করেন। বর্তমান চেয়ারম্যান জিএম আব্দুল্লাহ আল মামুন লাভলু বিগত নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে নির্বাচন করে জয়ী হন।

খুলনা গেজেট/ টি আই

 




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!