খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২

কোয়াব টি-টোয়েন্টিতে কাস্টমঘাট ও সাউথ কিংসের জয়

ক্রীড়া প্রতিবেদক

ক্রিকেটার্স ওয়েলফেয়ার এসোসিয়েশন কোয়াব খুলনা আয়োজিত কোয়াব টি-টোয়েন্টি ক্রিকেট প্রতিযোগিতার দ্বিতীয় রাউন্ডের খেলা সম্পন্ন হয়েছে। দ্বিতীয় রাউন্ডের শেষ দিনে জয় পেয়ে শেষ দুই দল হিসেবে কোয়ার্টার ফাইনালে উন্নীত হয়েছে কাস্টমঘাট বয়েজ ও সাউথ কিংস ইলেভেন। আজ রবিবার খুলনা সার্কিট হাউস মাঠে ম্যাচ দু’টি অনুষ্ঠিত হয়।

দিনের প্রথম ম্যাচে কাস্টমঘাট ক্রিকেটার্স ২ উইকেটে লার্ন ক্রিকেট একাডেমীকে পরাজিত করে। আগে ব্যাট করে লার্ন ক্রিকেট একাডেমী ১৮.৩ ওভারে ১১৬ রান করে অল আউট হয়। দলের হয়ে সর্বোচ্চ ৪৪ রান করেন শামীম। এছাড়া সাকিব ২৩, আদু ২০ রান করেন। কাস্টমঘাট বয়েজের হয়ে মোজাম্মেল ও রোজ ৩টি করে উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে কাস্টমঘাট বয়েজ ১৭.৪ ওভারে ৮ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। দলের হয়ে নবম ব্যাটসম্যা হিসেবে খেলতে নেমে রাহাত সর্বোচ্চ ৩৯ রান করেন। নিশ্চিত হারতে বসা ম্যাচটি তার অনবদ্য ব্যাটিংয়ে জয় পায় কাস্টমঘাট বয়েজ। মাত্র ১৫ বলে ৫টি ওভার বাউন্ডারি ও একটি বাউন্ডারি ছিলো তার ইনিংসে। এছাড়া ১৬ বলে ৩০ রান করেন শোভন। প্রতিপক্ষের কামাল, বাবর ও শামীম প্রত্যেকে ২টি করে উইকেট নেন। ম্যাচসেরার পুরস্কার জেতেন বিজয়ী দলের রাহাত।

দিনের দ্বিতীয় ম্যাচে সাউথ কিংস ইলেভেন ৬ উইকেটে আরওয়াইবিসিকে পরাজিত করে। আগে ব্যাট করতে নেমে আরওয়াইবিসি ১৭.৪ ওভারে মাত্র ৭৮ রান সংগ্রহ করে অল আউট হয়ে যায়। দলের হয়ে সর্বোচ্চ ২১ রান করেন রাতুল। ১৭ রান করেন পলাশ। প্রতিক্ষের হয়ে শাওন ৩টি এবং আনোয়ার ও রানা ২টি করে উইকেট নেন।

জবাবে ব্যাট করতে নেমে সাউথ কিংস ইলেভেন মাত্র ৭.৫ ওভারেই ৪ উইকেট হারিয়ে জয়ের লক্ষ্যে পৌঁছে যায়। মাত্র ১৯ বলে দলের হয়ে সর্বোচ্চ ৩৭ রান করেন সৈকত। এছাড়া ৮ বলে ২৫ রান করেন অনিক। প্রতিপক্ষের আসলাম নেন ৩ উইকেট। বিজয়ী দলের শাওন ম্যাচসেরার পুরস্কার জেতেন।

খুলনা গেজেট/এএমআর




খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!