খুলনা, বাংলাদেশ | ২৯ আশ্বিন, ১৪৩১ | ১৪ অক্টোবর, ২০২৪

Breaking News

  বাড্ডা থানার আলামিন হত্যা : আনিসুল হকের ২ দিনের রিমান্ড মঞ্জুর
  ইসরায়েলি সেনা ক্যাম্পে হিজবুল্লাহর ড্রোন হামলা, নিহত ৪

কে হচ্ছে জেলা পরিষদের ৭ নং ওয়ার্ড সদস্য?

একরামুল হোসেন লিপু, দিঘলিয়া

জেলা পরিষদ নির্বাচনের বাকি মাত্র একদিন। ১৭ অক্টোবর অনুষ্ঠিত হতে যাচ্ছে বহুল প্রতীক্ষিত খুলনা জেলা পরিষদ নির্বাচন-২০২২। নির্বাচনকে কেন্দ্র করে ভোটারদের মাঝে চলছে নানান হিসাব-নিকাশ, ব্যক্তিগত প্রাপ্তিসহ চুলচেরা বিশ্লেষণ।
দিঘলিয়া উপজেলায় ৬টি ইউনিয়ন নিয়ে গঠিত ৭নং ওয়ার্ড। এ ওয়ার্ডের সদস্য নিয়েও এলাকাবাসী ও ভোটারদের মাঝে চলছে নানান জল্পনা-কল্পনা এবং সরব আলোচনা। সবার একটাই প্রশ্ন কে হচ্ছেন ৭ নং ওয়ার্ডের জেলা পরিষদ সদস্য?

বিগত বছরের নির্বাচনের তুলনায় এ বছরের নির্বাচন আলোচিত এবং প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ হবে। উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, মহিলা ভাইস চেয়ারম্যান, প্রতিটি ইউনিয়নে চেয়ারম্যান, ৯ জন সদস্য এবং সংরক্ষিত ৩ জন মহিলা সদস্যহ মোট ৮১ জন নির্বাচিত জনপ্রতিনিধি নির্বাচনে ভোট প্রদান করে ৭নং ওয়ার্ডের সদস্য নির্বাচিত করবেন। সন্ত্রাসী হামলায় বারাকপুর ইউপি চেয়ারম্যান গাজী জাকির হোসেনের মৃত্যুর কারণে ১টি ভোট কম হবে।

৭ নং ওয়ার্ডে সদস্য পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন মোট ৩ জন। এরা হলেনঃ বর্তমান সদস্য ও দিঘলিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোল্লা আকরাম হোসেন। তিনি লড়ছেন তালা প্রতীক নিয়ে। খানজাহান আলী থানা জাতীয় শ্রমিক লীগের সাংগঠনিক সম্পাদক ও একই থানা কমিটির বরিশাল সমিতির সাধারণ সম্পাদক মোঃ সাইফুল ইসলাম বাবু। তিনি লড়ছেন হাতি প্রতীক নিয়ে।

এছাড়া ল্যান্ড ব্যবসায়ি মোঃ জাকির হোসেন লড়ছেন টিউবওয়েল প্রতীক নিয়ে।

খুলনা গেজেট/ টি আই




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!