খুলনা, বাংলাদেশ | ৫ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৯ মে, ২০২৪

Breaking News

  বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ, বাজারজাতকারীকে ১৬ লাক টাকা জরিমানা
  ৭ ব্যক্তিকে জাতীয় এসএমই উদ্যোক্তা পুরস্কার তুলে দিলেন প্রধানমন্ত্রী

কেশবপুরে ২৪ ঘন্টায় করোনায় ২ জনের মৃত্যু. শনাক্ত ৮

কেশবপুর প্রতিনিধি

কেশবপুরে পল্লীতে করোনা মহামারী ছড়িয়ে পড়েছে। গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়েছে ৮ জন ও মৃত্যু হয়েছে ২ জনের। কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্রে জানা গেছে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত হয়েছে ৮ জন। এর মধ্যে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি আছে ৫ জন রুগী।

কেশবপুরের পল্লীতে করোনা মহামারি ছড়িয়ে পড়ায় গত শুক্রবার রাতে করোনা রোগে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুই জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে উপজেলার মঙ্গোলকোট ইউনিয়নের কন্দপপুর গ্রামের আনার আলীর স্ত্রী ফজিলা বেগম (৮০) খুলনা ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে। একই দিনে যশোর ২৫০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে উপজেলার মজিদপুর ইউনিয়নের বাগদাহ গ্রামের মৃত শামসুর রহমানের পুত্র ও পাঁচবাকবর্শি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহিনুর রহমানের বড় ভাই মিজানুর রহমান (৫৮)।

এদিকে গত এক সপ্তাহে কেশবপুরে করোনায় আক্রান্ত হয়েছে ১১ জন। এর মধ্যে গত ১৫ জুন যশোর সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে কেশবপুর পৌরসভার কলেজ পাড়ার বাসিন্দা মোহাম্মদ আলী (৪৮)।

কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সুত্র জানায়, ২০২১ সালে সাড়ে ৫ মাসে করোনায় আক্রান্ত হয়েছে ২৬৬ জন,চিকিৎসা নিয়ে সুস্থ ২৪৬ জন। করোনার ২য় ধাপে নমুনা সংগ্রহ ও পরীক্ষা ১ হাজার ৩৩৮, পজিটিভ ২৬৬ জন। করোনার এই ভয়াবহ অবস্থার পরেও জনগনের মাঝে সর্বো অবস্থায় সামাজিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি চরমভাবে উপেক্ষিত। শহরের চলাচলের ৮০ ভাগ মানুষ কোনো মাস্ক ব্যাবহার করছে না।এব্যাপারে উপজেলা সহকারী কমিশনার (ভুমি) ইরুফা সুলতানা বলেন জনসাধারন কোনো ভাবেই স্বাস্থ্যবিধি মানছেনা।মোবাইল কোটের মাধ্যমে জরিমানার পরিমান বাড়ানোর দরকার বলে তিনি মন্তব্য করেন ।




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!