খুলনা, বাংলাদেশ | ২৩ আশ্বিন, ১৪৩১ | ৮ অক্টোবর, ২০২৪

Breaking News

  খিলগাঁও থানার ৪ হত্যা মামলায় সাবের হোসেন চৌধুরীর জামিন
  দুর্গাপূজার ছুটি বৃহস্পতিবার একদিন বাড়িয়ে প্রজ্ঞাপন জারি
  খুলনায় মাদক মামলায় ৪ জনকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন অতিরিক্ত মহানগর দায়রা জজ আদালত
চোরাইকৃত ৮টি ভ্যানসহ নগদ টাকা উদ্ধার

কেশবপুরে আন্তঃজেলা ভ্যান চোর ও আ’লীগ নেতাসহ গ্রেপ্তার ৬

কেশবপুর প্রতিনিধি

কেশবপুরে ব্যাটারী চালিত ভ্যান চুরি করে পালানোর সময় আন্তঃজেলা ভ্যান চোরের সদস্য আসিফ গাজীকে হাতেনাতে গ্রেফতার করেছে থানা পুলিশ। তার স্বীকারোক্তিতে কেশবপুর পৌর শহরের হাসপাতাল সড়কের মেসার্স হাবিব গ্যারেজ থেকে চোরাইকৃত ৮টি ব্যাটারী চালিত ভ্যানসহ নগদ ২৩ হাজার টাকা উদ্ধার করা হয় এবং চোরাইকৃত ভ্যান ক্রয়-বিক্রয় করার সময় হাতেনাতে গ্যারেজ মালিকসহ ৫ জন গ্রেফতার। ঘটনা উল্লেখ করে চুরি যাওয়া ভ্যানের মালিক ডুমুরিয়া উপজেলার আরশনগর গ্রামের আকবর শেখ বাদী হয়ে থানায় একটি চুরির মামলা দায়ের করেছে।

কেশবপুর থানা সূত্রে জানা গেছে, কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ জসিম উদ্দিনের নির্দেশে ইন্সপেক্টর (তদন্ত) শেখ ওহিদুজ্জামানের নেতৃত্বে উপ-পরিদর্শক আজিজুর রহমান, ফজলে রাব্বী মোল্লা ও সহকারী উপ-পরিদর্শক শেখ রহমত আলীসহ সঙ্গীয় ফোর্স নিয়ে রবিবার বিকালে কেশবপুর পৌর শহরের আলতাপোল (ধোপাপাড়া মোড়ে) অভিযান চালিয়ে ব্যাটারী চালিত ভ্যান চুরি করে পালানোর সময় ভ্যানসহ আসিফ গাজীকে (২০) গ্রেফতার করে। সে ডুমুরিয়া উপজেলার মালতিয়া গ্রামের মোশারাফ গাজীর ছেলে। আসিফ গাজী বিভিন্ন উপজেলা থেকে ভ্যান চুরি করে কেশবপুর পৌর শহরের হাসপাতাল সড়কের মেসার্স হাবিব গ্যারেজের মালিকের নিকট বিক্রি করে।

পরবর্তীতে তার স্বীকারোক্তিতে মেসার্স হাবিব গ্যারেজ থেকে চোরাইকৃত ৮টি ব্যাটারী চালিত ভ্যানসহ নগদ ২৩ হাজার টাকা উদ্ধার করা হয় এবং চোরাইকৃত ভ্যান ক্রয়-বিক্রয় করার সময় হাতেনাতে ওই গ্যারেজ মালিক কেশবপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ভোগতি-নরেন্দ্রপুর গ্রামের ইউসুফ সরদারের ছেলে হাবিবুর রহমান হাবিবসহ (৩৮), ঝিকরা গ্রামের মৃত আনছার মোড়লের ছেলে শাহাজান মোড়ল (৪৫), বসুন্তিয়া গ্রামের মৃত শরিয়তুল্লাহর ছেলে রাহাজান সরদার (৫২), রাহাজানের ছেলে জাহাঙ্গীর সরদার (২৪), একই গ্রামের মৃত ইন্তাজ আলী সরদারের ছেলে আনছার আলী সরদারকে (৪৫) গ্রেফতার করা হয়েছে।

কেশবপুর পৌর আ’লীগের সাধারণ সম্পাদক কার্ত্তিক চন্দ্র সাহা জানান, হাবিবুর রহমান হাবিব ভোগতী ২ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি।

এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ জসীম উদ্দিন বলেন, ব্যাটারী চালিত ভ্যান চুরি করে পালানোর সময় আন্তঃজেলা ভ্যান চোরের সদস্য আসিফ গাজীকে হাতেনাতে গ্রেফতার করা হয়। তার স্বীকারোক্তিতে কেশবপুর পৌর শহরের হাসপাতাল সড়কের মেসার্স হাবিব গ্যারেজ থেকে চোরাইকৃত ৮টি ব্যাটারী চালিত ভ্যানসহ নগদ ২৩ হাজার টাকা উদ্ধার করা হয় এবং চোরাইকৃত ভ্যান ক্রয়-বিক্রয় করার সময় হাতেনাতে গ্যারেজ মালিকসহ ৫ জনকে গ্রেফতার করে সোমবার যশোর আদালতে সোপর্দ করা হয়েছে।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!