খুলনা, বাংলাদেশ | ৬ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২০ মে, ২০২৪

Breaking News

  ঢাকায় ব্যাটারিচালিত রিকশা চলবে, প্রধানমন্ত্রীর নির্দেশ : কাদের
  ইরানের প্রেসিডেন্ট রাইসিকে বহনকারী হেলিকপ্টারটি সম্পূর্ণ বিধ্বস্ত : রয়টার্স; জীবিত কারও সন্ধান মেলেনি : রেড ক্রিসেন্ট

কেন্দ্রে না যাওয়ায় জনগণকে এবি পার্টির ধন্যবাদ

গেজেট ডেস্ক

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের দিন ‘ভোটকেন্দ্রে না যাওয়ায়’ জনগণকে ধন্যবাদ জানিয়েছে এবি পার্টি।

আজ রবিবার দুপুরে দলের কেন্দ্রীয় কার্যলয়ে এক সংবাদ সম্মেলনে ভোটারদের ধন্যবাদ জানিয়ে বক্তব্য দেন এবি পার্টির আহ্বায়ক এ এফ এম সোলায়মান চৌধুরী।

সংবাদ সম্মেলনে বলা হয়, এবি পার্টির আহ্বানে অভূতপূর্ব সাড়া দিয়ে জনগণ ভোট দিতে যায়নি, রাস্তায় বের হয়নি। রাস্তাঘাট ছিল জনশূন্য।

কেন্দ্রগুলো ছিল ফাঁকা।

আজ ভোটকেন্দ্রে রয়েছে সরকারের কর্মকর্তা-কর্মচারী ও আওয়ামী লীগের ক্যাডার বাহিনী। ভোটারদের দেখা যাচ্ছে না। দেখা যাচ্ছে, কিছু কুকুর, বানর, ভেড়া-ছাগল।

জনগণ এই নির্বাচন প্রত্যাখ্যান করেছে।

সংবাদ সম্মেলনে আরো বক্তব্য দেন এবি পার্টির যুগ্ম আহ্বায়ক প্রফেসর ডা. মেজর (অব.) আব্দুল ওহাব মিনার, অ্যাডভোকেট তাজুল ইসলাম ও সদস্যসচিব মজিবুর রহমান মঞ্জু।

মেজর মিনার (অব.) বলেন, ‘আজ কালো দিন। আমরা গতকাল দেশবাসীকে আহ্বান জানিয়েছিলাম তারা যেন এই প্রহসনের নির্বাচনে অংশ না নেয়।

জনগণ আমাদের আহ্বানে সাড়া দিয়েছে, তাদের ধন্যবাদ জানাই।’

অ্যাডভোকেট তাজুল ইসলাম বলেন, ‘দেশের পরিস্থিতি দেখে মনে হচ্ছে, বিমান হামলার সাইরেন বাজালে যেমন মানুষ ঘরে আবদ্ধ থাকে, সুনসান নীরবতা; তেমনি আজকের রাস্তাঘাটও জনমানবশূন্য। সবচেয়ে লজ্জাজনক ব্যাপার হচ্ছে, এই একতরফা নির্বাচনের মধ্যেও নির্লজ্জ আওয়ামী লীগ ব্যালট পেপারে সিল মারার উৎসবে মেতেছে।’

মজিবুর রহমান মঞ্জু বলেন, ‘শহীদ ফেলানী দিবসে আজ একটি প্রহসনের একতরফা নির্বাচনের মাধ্যমে দেশের স্বাধীনতা-সার্বভৌমত্বকেও কাঁটাতারে ঝোলানোর উদ্যোগ নিয়েছে সরকার। আমাদের আহ্বানে সাড়া দিয়ে জনগণ এই দুরাচার সরকারের তামাশার নির্বাচনে অংশ নেয়নি।

আমরা দেখলাম ভোটকেন্দ্রে আজ আওয়ামী লীগের বহু লোকও অনুপস্থিত। এক জায়গায় দেখলাম, বানরের দল নাচানাচি করছে। আমরা জনগণকে ধন্যবাদ জানাই এই নির্বাচন প্রত্যাখ্যানের জন্য।’

খুলনা গেজেট/ এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!