খুলনা, বাংলাদেশ | ৩ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৭ মে, ২০২৪

Breaking News

কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে স্কুলছাত্র জখম

নিজস্ব প্রতিবেদক, যশোর

যশোরে কিশোর গ্যাংয়ের ছুরিকাঘাতে স্কুলছাত্র গুরুতর আহত হয়েছে। সোমবার ‍দুপুরে ঝুমঝুমপুর বিজিবি ক্যাম্প সংলগ্ন স্কুলের সামনে তাকে কুপিয়ে জখম করে দুর্বৃত্তরা। আহত স্কুলছাত্র মোল্লাপাড়া বিপ্লব মোল্লার ছেলে ইয়ামিন। সে ঝুমঝুমপুর পাবলিক স্কুল এন্ড কলেজের ১০ শ্রেণির ছাত্র।

গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

স্থানীয়দের অভিযোগ, ঝুমঝুমপুর চান্দেরমোড় এলাকার বাসিন্দা সাকিব, জাহিদ ও আমিন কিশোর গ্যাংয়ের চিহিৃত সন্ত্রাসী। তাদের বেপরোয়া চলাফেরা ও যাকে-তাকে মারধর করার ঘটনায় স্থানীয়রা অতিষ্ট হয়ে উঠেছেন। এরই এক পর্যায়ে পূর্ব শত্রুতার জেরে ইয়ামিনকে কুপিয়েছে চিহিৃত এই ৩ দুর্বৃত্ত।

যশোর জেনারেল হাসপাতাল সূত্রে জানা গেছে, স্কুলছাত্র ইয়ামিনের কোমর ও শরীরের বেশকিছু স্থানে ছুরিকাঘাত করা হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে তার অবস্থার অবনতি ঘটেছে। উন্নত চিকিৎসার জন্য তাকে খুলনায় পাঠানো হয়েছে।

ইয়ামিনের পিতা বিপ্লব মোল্লা জানান, ছেলের অবস্থা সংকটজনক। তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। খুলনা থেকে ফিরে এ বিষয়ে থানায় মামলা করা হবে।

এ ব্যাপারে কোতয়ালি মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) তাজুল ইসলাম বলেন, এখন পর্যন্ত বিষয়টি নিয়ে কেউ থানায় অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

খুলনা গেজেট/ এসজেড




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!