খুলনা, বাংলাদেশ | ১৭ আষাঢ়, ১৪৩১ | ১ জুলাই, ২০২৪

Breaking News

  এই দেশে আর কখনোই জঙ্গিবাদ ও মৌলবাদের উত্থান হবে না : র‌্যাব ডিজি
  ডিজেল, কেরোসিনের দাম কমলো এক টাকা। অপরিবর্তিত থাকছে পেট্রোল-অকটেন।

কালীগঞ্জ ও দেবহাটার ১৭টি ইউনিয়নে নৌকার মাঝি হলেন যারা

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে ঘিরে সাতক্ষীরার কালীগঞ্জ ও দেবহাটা উপজেলার ১৭টি ইউনিয়নের দলীয় প্রার্থীদের মনোনয়ন দিয়েছে ক্ষমতাসীন দল বাংলাদেশ আওয়ামী লীগ। শুক্রবার রাতে মনোনয়নপ্রাপ্ত প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করে দলটি।

প্রকাশিত তালিকা অনুযায়ী কালীগঞ্জ উপজেলার ১২টি ইউনিয়নের নৌকা প্রতীক প্রাপ্ত প্রার্থীরা হলেন, ১নং কৃষ্ণনগর ইউনিয়নের শ্যামলী অধিকারী, ২নং বিষ্ণুপুর ইউনিয়নে শেখ রিয়াজ উদ্দিন, ৩নং চাম্পাফুল ইউনিয়নে মোজাম্মেল হক গাইন, ৪নং দক্ষিণ শ্রীপুর ইউনিয়নে গোবিন্দ কুমার মন্ডল, ৫নং কুশুলিয়া ইউনিয়নে শেখ আবুল কাশেম মোহাম্মদ আব্দুল্লাহ, ৫নং নলতা ইউনিয়নে আবুল হোসেন পাড়, ৭নং তারালী ইউনিয়নে এনামুল হোসেন ছোট, ৮নং ভাড়াশিমলা ইউনিয়নে আবুল হোসেন, ৯নং মথুরেশপুর ইউনিয়নে ফিরোজ আহমেদ, ১০ নং ধলবাড়ীয়া ইউনিয়নে আলহাজ্ব গাজী শওকত হোসেন, ১১ নং রতনপুর ইউনিয়নে এম আলীম আল রাজী ও ১২ নং মৌতলা ইউনিয়নে রুহুল আমিন।

দেবহাটা উপজেলার পাঁচটি ইউনিয়নের নৌকা প্রতীক প্রাপ্ত প্রার্থীরা হলেন, কুলিয়া ইউনিয়নের আলহাজ্ব আসাদুল ইসলাম, পারুলিয়ায় বর্তমান চেয়ারম্যান সাইফুল ইসলাম, সখীপুরে বর্তমান চেয়ারম্যান শেখ ফারুক হোসেন রতন, নওয়াপাড়া ইউনিয়নে আলমগীর হোসেন সাহেব আলী এবং দেবহাটা সদর ইউনিয়নে আলী মোর্তজা মোঃ আনোয়ারুল ইসলাম।

এর আগে ধানমন্ডিস্ত দলীয় সভানেত্রীর কার্যালয়ে থেকে কালিগঞ্জ উপজেলার ১২টি ইউনিয়ন থেকে ৬৪ জন এবং দেবহাটা উপজেলার পাঁচটি ইউনিয়ন থেকে কমপক্ষে ২০ জন প্রার্থী দলীয় মনোনয়নপত্র ক্রয় করেন।

জানা গেছে, আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভার সিদ্ধান্ত মোতাবেক শুক্রবার রাতে মনোনয়নপ্রাপ্ত প্রার্থীদের নামের তালিকা প্রকাশ করে দলটি। প্রকাশিত তালিকা অনুযায়ী কালীগঞ্জ উপজেলার ১২টি ইউনিয়নে ৮ জন নতুন মুখ ও ৪ জন বর্তমানে চেয়ারম্যান পদে আছেন। দেবহাটা উপজেলার পাঁচটি ইউনিয়নের মধ্যে তিনটিতে নতুন মুখ ও দুটিতে বর্তমান চেয়ারম্যান রয়েছেন।

জেলার কালিগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাষ্টার নরিম আলী মুন্সী ও দেবহাটা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!