খুলনা, বাংলাদেশ | ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২২ মে, ২০২৪

Breaking News

  উল্লেখযোগ্য সহিংসতা হয়নি, ভোট পড়েছে ৩০ শতাংশের বেশি : সিইসি
  ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মৃত্যুতে বাংলাদেশে একদিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা
  দুদিনের সফরে ঢাকায় পৌঁছেছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং

কালীগঞ্জে স্কুলছাত্রী অপহরণের ৮দিনেও উদ্ধার হয়নি, মামলা দায়ের

ঝিনাইদহ প্রতিনিধি

ঝিনাইদহ কালীগঞ্জে নবম শ্রেনীর এক স্কুলছাত্রীকে অপহরণের ৮দিন পরও উদ্ধার করতে পারেনি পুলিশ। বুধবার (০২ সেপ্টেম্বর) অপহৃত স্কুলছাত্রীর পিতা ৭ জনের নাম উল্লেখ করে কালীগঞ্জ থানাতে একটি অপহরন মামলা দায়ের করেন।

উপজেলার চাপালী গ্রামের খায়রুল ইসলাম অপহৃত ছাত্রীর পিতা থানাতে দায়েরকৃত এজাহারে উল্লেখ করেছেন, গত ২৫ আগষ্ট সকালে তার কন্যা সলিমুন্নেছা বালিকা বিদ্যালয়ের নবম শ্রেনীর ছাত্রী মারিয়া খাতুন উপবৃত্তির টাকা আনতে বিদ্যালয়ে যায়। কিন্তু সন্ধা রাত পেরিয়ে গেলেও তার কন্যা বাড়ীতে না আসায় পরদিন তিনি থানাতে একটি জিডি করেন। পরবর্তীতে তারা জানতে পারেন, ওইদিন স্কুল থেকে বাড়ী ফেরার পথে দুপুর একটার দিকে শহরের মুসলিম বেকারীর সামনে থেকে তার কন্যাকে অপহরন করা হয়েছে। সন্ত্রাসী তপু, মেহেদী ও রনজিত কুমার সহ একদল অপহরনকারী তার কন্যাকে জোরপূর্বক একটি মাইক্রোবাসে করে তুলে নিয়ে গেছে। এরপর তিনি স্থানীয় জনপ্রতিনিধিদের স্বরনাপন্ন হয়ে ঘটনাটি খুলে বলেন। কিন্তু তারাও মেয়েটিকে উদ্ধারে ব্যর্থ হওয়াতে অবশেষে ছাত্রীর পিতা খায়রুল ইসলাম বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ করে থানাতে একটি অপহরন মামলা করেন।

এদিকে, গত ৮ দিনেও অপহৃত ওই ছাত্রী উদ্ধার না হওয়াতে তাকে খুন, গুম বা পাচার করা হতে পারে আশংকায় তার পরিবারের মাঝে আতঙ্ক বিরাজ করছে।

মামলার তদন্ত কর্মকর্তা কালীগঞ্জ থানার এস আই মঞ্জুরুল ইসলাম জানান, নিখোঁজের পরদিন ছাত্রীর অভিভাবক থানাতে একটি জিডি করেছিলেন। পরবর্তীতে অপহরনের বিষয়টি জানতে পেরে তারা অভিযুক্ত ৭জনের নামে থানাতে একটি এজাহার দায়ের করেন। পুলিশ ঘটনার তদন্ত শেষে ওই ২ সেপ্টেম্বর মামলাটি রেকর্ড করেছেন। তিনি জানান, অপহৃত ওই ছাত্রীকে উদ্ধারের চেষ্টা চলছে।

খুলনা গেজেট/এআইএন




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!