খুলনা, বাংলাদেশ | ৮ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২২ মে, ২০২৪

Breaking News

  যুক্তরাষ্ট্রের কাছে লজ্জার হার বাংলাদেশের

কালিগঞ্জে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার, স্বামী ও শ্বশুর আটক

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার কালিগঞ্জে উর্মি খাতুন (২০) নামে এক গৃহবধূর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ । সোমবার (১৮ ডিসেম্বর) বিকালে উপজেলার ভাড়াশিমলা ইউনিয়নের চৌবাড়িয়া গ্রামে এই ঘটনা ঘটে ।

গৃহবধূ উর্মি খাতুন সাতক্ষীরার কালিগঞ্জ উপজেলা চৌবাড়িয়া গ্রামের তাজ্জু গাজীর স্ত্রী ও চাম্পাফুল ইউনিয়নের ঘুষুড়ি গ্রামের আলিম খাঁর মেয়ে। এ ঘটনায় নিহতের স্বামী ও শ্বশুরকে আটক করেছে পুলিশ।

পুলিশ জানায়, প্রায় দু’বছর আগে চৌবাড়িয়া এলাকার রমজান আলী গাজীর ছেলে তাজ্জু গাজীর (২৫) সাথে ঘুষুড়ি এলাকার আলিম খাঁর মেয়ে উর্মি খাতুনের পারিবারিকভাবে বিয়ে হয়। বিয়ের পর থেকে তাজ্জু ও উর্মির সংসারে বিভিন্ন বিষয় নিয়ে ঝগড়া বিবাদ লেগেই থাকতো।

সোমবার (১৮ ডিসেম্বর) বিকেল ৩ টার দিকে স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে নিজের শয়নকক্ষ থেকে উর্মির ঝুলন্ত মৃতদেহ উদ্ধার করা হয়। পরবর্তীতে উর্মি খাতুনের পিতা বাদী হয়ে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে মৃত উর্মির স্বামী তাজ্জু ও শ্বশুর রমজান আলীকে গ্রেফতার করে।

থানার উপ-পরিদর্শক নকীব আহম্মেদ পান্নু জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছ। রিপোর্ট পাওয়ার পর মৃত্যুর প্রকৃত কারণ জানা যাবে। আত্মহত্যার প্ররোচনায় নিহতের স্বামী ও শ্বশুরকে আটক করে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।

খুলনা গেজেট/ এএজে




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!