খুলনা, বাংলাদেশ | ৪ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ১৮ মে, ২০২৪

Breaking News

  করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১১
  তিন জেলায় বজ্রপাতে প্রাণ গেল ৭ জনের
  রাঙামাটিতে সশস্ত্র হামলায় ইউপিডিএফ সদস্যসহ নিহত ২

কলারোয়া সীমান্তে তিন বাংলাদেশী যুবক আটক

কলারোয়া প্রতিনিধি

সাতক্ষীরার কলারোয়া সীমান্ত থেকে তিন বাংলাদেশী যুবককে আটক করেছে বিজিবি। এরা অবৈধ ভাবে ভারত থেকে বাংলাদেশে আসছিলো। সীমান্তে টহলরত বিজিবি’র সদস্যদের হাতে তারা আটক হয়। আটককৃতদের কলারোয়া থানা পুলিশি সোপর্দ করা হয়েছে।

জানা গেছে, কালিয়া থানার যাদবপুর গ্রামের মৃত মান্নান মৃর্ধার ছেলে উজ্জল মৃর্ধা (৩৩) ও রুপসার-জাবুসা এলাকার মৃত মনজিল শেখের ছেলে ফারুক আহম্মেদ শেখ (৩১) গত ৩০জুন সকাল ৮টার দিকে অবৈধ ভাবে কলারোয়া সীমান্তের ভাদিয়ালী মেইন পিলার ১৩/৩ এসএর ৮ আরবির জিরো পয়েন্ট দিয়ে বাংলাদেশে আসছিলো। এসময় টহলরত বিজিবি সদস্য কর্তৃক তারা দুইজন আটক হয়।

অপর দিকে মাদরা বিওপির গেইটের সামনে থেকে গত ৩০জুন বিকালে সাতক্ষীরা জেলার কালিগঞ্জ থানার মহৎপুর গ্রামের আঃ রশিদ এর ছেলে শরিফুল ইসলাম (৩০) কে আটক করে। সে বিনা পাসপোর্টে ভারত সীমান্ত পাড়ি দিয়ে বাংলাদেশে গমন করার অপরাধে আটক হয়। পরে তাকে কলারোয়া থানায় সোপর্দ করা হয়। এঘটনায় কলারোয়া থানা পৃথক ভাবে দুটি মামলা হয়েছে।

উল্লেখ্য-আটককৃত ৩ যুবক গত ৩০জুন ভারত থেকে বাংলাদেশে আসার সময় বিজিবি কর্তৃক আটক হয়। পরে তাদের উপজেলার সোনাবাড়ীয়ায় ১৪ দিন ধরে কোয়ারেন্টাইনে থাকার পরে ১৩জুলাই মঙ্গলবার সকালে কলারোয়া থানা পুলিশে সোপর্দ করে বিজিবি।

 

খুলনা গেজেট/এমএইচবি




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!