খুলনা, বাংলাদেশ | ১৯ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২ জুন, ২০২৪

Breaking News

  ঠাকুরগাঁওয়ে ১৫ মিনিটের ঝড়ে লন্ডভন্ড ২০ গ্রাম, তিনজনের মৃত্যু
  এইচএসসি পরীক্ষা ৩০ জুনই শুরু হবে : ঢাকা শিক্ষা বোর্ড

কলারোয়ায় স্বামীর শাবলের আঘাতে স্ত্রী নিহত

নিজস্ব প্রতিবেদক, সাতক্ষীরা

সাতক্ষীরার কলারোয়ায় স্বামীর বিরুদ্ধে লোহার শাবলের আঘাতে স্ত্রীকে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার (১৮ অক্টোবর) সকালে কলারোয়া উপজেলার হেলাতলা ইউনিয়নের রঘুনাথপুর গ্রামে এ ঘটনা ঘটে। পারিবারিক কলহের জেরে এই ঘটনা ঘটতে পারে বলে স্থানীয়রা ধারণা করছেন।

নিহত গৃহবধূর নাম রানু বেগম (৩০)। তিনি সাতক্ষীরার কলারোয়া পৌরসভার গদখালী গ্রামের মুজিবুর রহমানের স্ত্রী ও উপজেলার হেলাতলা ইউনিয়নের রঘুনাথপুর গ্রামের ছিদ্দিক আলি সরদারের মেয়ে। ঘটনার পর পরই স্বামী মুজিবুর রহমান পালিয়ে যায় বলে জানা যায়।

নিহত গৃহবধুর স্বামী ঘাতক মোঃ মুজিবুর রহমান (৩৫) কলারোয়া পৌরসভার গদখালি গ্রামের মোঃ ইমান আলির ছেলে।

নিহতের ভাই সাদ্দাম হোসেন জানান, ভগ্নিপতি মুজিবুর রহমান তাদের বাড়িতে থাকতো। তাদের ১০ বছর বয়সী একটি পুত্র সন্তান রয়েছে। ভগ্নিপতি শ্রমিকের কাজ করে জীবিকা নির্বাহ করতো। বুধবার সকালে পারিবারিক কলহের জেরে কথা কাটাকাটির একপর্যায়ে লোহার শাবল দিয়ে বোন রানুর মাথায় আঘাত করে পালিয়ে যায় মুজিবুর। মারাত্মকভাবে রক্তাক্ত জখম হওয়া রানুর আর্তচিৎকার শুনে স্থানীয়রা দ্রুত তাকে উদ্ধার করে কলারোয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোস্তাফিজুর রহমান জানান, পুলিশ ইতিমধ্যে ঘটনাস্থল পরিদর্শন করেছে। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক স্বামী পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।

 

খুলনা গেজেট/এনএম




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!