খুলনা, বাংলাদেশ | ৭ জ্যৈষ্ঠ, ১৪৩১ | ২১ মে, ২০২৪

Breaking News

  উল্লেখযোগ্য সহিংসতা হয়নি, ভোট পড়েছে ৩০ শতাংশের বেশি : সিইসি
  ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসির মৃত্যুতে বাংলাদেশে একদিনের রাষ্ট্রীয় শোক ঘোষণা
  দুদিনের সফরে ঢাকায় পৌঁছেছেন অস্ট্রেলিয়ার পররাষ্ট্রমন্ত্রী পেনি ওং
পক্ষে ও বিপক্ষে মিছিল সমাবেশ

কলারোয়ায় ওয়ার্কাস পার্টির নেতাকে অবাঞ্ছিত ঘোষণা

কলারোয়া প্রতিনিধি

নৌকার প্রতীক নিয়ে ষড়যন্ত্র ও গুজব রটানোর প্রতিবাদে কলারোয়ায় ওয়ার্কাস পার্টির নেতার বিরুদ্ধে উপজেলা আ.লীগের সভাপতির সমর্থকরা বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। শুক্রবার বিকেলে ওই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। উপজেলা আ.লীগের সভাপতি ফিরোজ আহম্মেদ স্বপনের পক্ষে নেতাকর্মীরা ওই মিছিল ও সমাবেশ করে।

বৃহস্পতিবার সন্ধ্যায় কয়েকটি টিভি চ্যানেলে সাতক্ষীরা-১ সংসদীয় আসন ওয়ার্কাস পার্টির মনোনয়ন দেওয়া হয়েছে মর্মে প্রচার দেয়। এর পর থেকে পক্ষে ও বিপক্ষে পৃথক পৃথক মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। কলারোয়ায় ওয়ার্কাস পার্টির পক্ষে আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ করেন উপজেলা আ.লীগের একটি গ্রুপ।

এতে অংশগ্রহন করেন-উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক আলিমুর রহমান, পৌর আ.লীগের সভাপতি আজিজুর রহমান, কেরালকাতা ইউপি চেয়ারম্যান আ.লীগনেতা স.ম মোরশেদ আলী, লাঙ্গঝাড়া ইউপি চেয়ারম্যান আ.লীগনেতা অধ্যাপক্ষ এম এ কালাম, যুগিখালী ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান রবিউল হাসান, আ.লীগনেতা মফিজুল ইসলাম লাভলু, সঞ্জয় কুমার সাহা সহ আরো অনেকে। অন্যদিকে উপজেলা আ.লীগের সভাপতি ও সাতক্ষীরা-১ আসনের নৌকার মনোনিত প্রার্থী ফিরোজ আহম্মেদ স্বপনের সমর্থকরা ওয়ার্কাস পার্টির এড.মুস্তফা লুৎফুল্লাহ বিরুদ্ধে স্লোগান দিয়ে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে কলারোয়ায় অবাঞ্ছিত ঘোষণা করে। একই সাথে আগামী ৭ জানুয়ারী নৌকায় ভোট দেয়ার আহবান জানান নেতৃবৃন্দ।

খুলনা গেজেট/ টিএ




আরও সংবাদ

খুলনা গেজেটের app পেতে ক্লিক করুন

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

© 2020 khulnagazette all rights reserved

Developed By: Khulna IT, 01711903692

Don`t copy text!